রাজধানী চকবাজার এলাকার একটি পাঁচ তলা আবাসিক ভবনে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে। আগুনে দগ্ধ ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজ রিবেন মোবাইল ফোনে প্রথম আলোকে বলেন, চকবাজারে চুরিহাট্টা মসজিদ গলির একটি পাঁচতলা ভবনে আগুন লেগেছে। বুধবার রাত ১০টা ৩৮ মিনিটে আগুন লাগে। খবর পেয়ে সেখানে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে।

মাহফুজ রিবেন জানান, কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে, তা এখনো জানা যায়নি। পাঁচতলা আবাসিক ভবনের নিচে কোনো কারখানা আছে কিনা, তাও নিশ্চিত হওয়া যায়নি।

চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান প্রথম আলোকে বলেন, চুরিহাট্টা মসজিদ গলির একটি আবাসিক ভবনে আগুন লাগার খবর পেয়ে থানার একাধিক কর্মকর্তা সেখানে গেছেন। আগুন লাগা ভবনের আশপাশের এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews