আলিয়া ভাট ও সালমান খান







বলিউড ভাইজান সালমান খান তার নতুন ছবি ‘দাবাং ৩’ নিয়ে ব্যস্ত আছেন। তবে বেশ কিছুদিন আগে সরব ছিলেন ‘ইনশাল্লাহ’ ছবি নিয়ে। এখনও ভক্তদের মনে ধোঁয়াশা ভাইজান কেন এই ছবিটির কাজ ছাড়লেন তা নিয়ে। তবে ভারতীয় একটি গণমাধ্যমের খবর বলছে, আলিয়ার জন্য ‘ইনশাল্লাহ’ ছাড়লেন সালমান।











সম্প্রতি যখন সালমান টুইটার পোস্টে জানান, আলিয়া ভাট ও তাকে একসঙ্গে দেখা যাবে না। তখন ভক্তরা বেশ হতাশ হন। ওই সময় অনেকেই অভিযোগ করেন সঞ্জয় লীলা বানসালির সঙ্গে আর্থিক বিষয় নিয়ে বনিবনা না হওয়ায় কাজ ছেড়েছেন সালমান।













তবে এবার শোনা যাচ্ছে, বানসালির জন্য নয় বরং আলিয়ার জন্যই এই সিনেমা করবেন না সালমান। কারণ হিসেবে ভারতীয় গণমাধ্যম জানায়, আসল আপত্তি ছিল ‘ইনশাল্লাহ’র স্ত্রিপ্ট নিয়ে। স্ত্রিপ্ট অনুসারে আলিয়ার সঙ্গে সালমানের একটা কিসিং দৃশ্য আছে। আর এই দৃশ্যে অভিনয় করতে চাননি ভাইজান।

কেউবা বলছেন, সালমান কখনই কিসিং দৃশ্য কাজ করতে রাজি হবেন না এটা তো পরিচালক জানতেন, এটা হতে পারে না। ‘ইনশাল্লাহ’-তে অভিনয় না করার পেছনে অন্য কোনো কারণ থাকতে পারে।

বলিউড ভাইজান সালমান খান তার নতুন ছবি ‘দাবাং ৩’ নিয়ে ব্যস্ত আছেন। তবে বেশ কিছুদিন আগে সরব ছিলেন ‘ইনশাল্লাহ’ ছবি নিয়ে। এখনও ভক্তদের মনে ধোঁয়াশা ভাইজান কেন এই ছবিটির কাজ ছাড়লেন তা নিয়ে। তবে ভারতীয় একটি গণমাধ্যমের খবর বলছে, আলিয়ার জন্য ‘ইনশাল্লাহ’ ছাড়লেন সালমান। সম্প্রতি যখন সালমান টুইটার পোস্টে জানান, আলিয়া ভাট ও তাকে একসঙ্গে দেখা যাবে না। তখন ভক্তরা বেশ হতাশ হন। ওই সময় অনেকেই অভিযোগ করেন সঞ্জয় লীলা বানসালির সঙ্গে আর্থিক বিষয় নিয়ে বনিবনা না হওয়ায় কাজ ছেড়েছেন সালমান। তবে এবার শোনা যাচ্ছে, বানসালির জন্য নয় বরং আলিয়ার জন্যই এই সিনেমা করবেন না সালমান। কারণ হিসেবে ভারতীয় গণমাধ্যম জানায়, আসল আপত্তি ছিল ‘ইনশাল্লাহ’র স্ত্রিপ্ট নিয়ে। স্ত্রিপ্ট অনুসারে আলিয়ার সঙ্গে সালমানের একটা কিসিং দৃশ্য আছে। আর এই দৃশ্যে অভিনয় করতে চাননি ভাইজান। কেউবা বলছেন, সালমান কখনই কিসিং দৃশ্য কাজ করতে রাজি হবেন না এটা তো পরিচালক জানতেন, এটা হতে পারে না। ‘ইনশাল্লাহ’-তে অভিনয় না করার পেছনে অন্য কোনো কারণ থাকতে পারে।মুম্বাই মিরর-এর খবর অনুযায়ী, ‘ইনশাল্লাহ’তে আলিয়ার সঙ্গে কাজ করবেন রোশান। যদিও এই তথ্যটি এখনো ঘোষণা করা হয়নি। অন্যদিকে সালমান অভিনীত ‘দাবাং ৩’ চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা। এই সিনেমাতে তার বিপরীতে আছেন সোনাক্ষি সিনহা। জিএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews