বাহাউদ্দিন নাছিমের রোগ মুক্তি কামনায় বাকৃবি ছাত্রলীগের দোয়া মাহফিল



সময়ের কণ্ঠস্বর, ময়মনসিংহঃ বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক, মাদারীপুর -৩ আসনের সাবেক সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের রোগ মুক্তি কামনা করে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের পার্টি অফিসে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল ছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্র, কর্মকর্তা, কর্মচারী ও আশেপাশের মুসল্লীগণ উপস্থিত থেকে মোনাজাতে শরিক হন।

এ সময় বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখার আগে থেকেই দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে নাছিম ভাইকে আমরা মাঠে থেকে কাজ করতে দেখেছি। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করতে গিয়ে আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন।’

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত অসীম সাহসী এই নেতা রাজনৈতিক জীবনে জেল জুলুম অসহনীয় অত্যাচার নির্যাতন সহ্য করে জীবনের ঝুঁকি ও হুলিয়া মাথায় নিয়ে বহু ঘাত প্রতিঘাত, বাধা বিপত্তি অতিক্রম করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাসের পরীক্ষায় উত্তীর্ন হয়েছেন। ইনশাআল্লাহ মহান রাব্বুল আলামিনের অশেষ রহমতে তিনি করোনাকে জয় করে দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews