যুক্তরাজ্যের বার্মিংহামের এজবাস্টন মাঠে চলছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যে ফাইনালে ওঠার লড়াই। সেই লড়াইয়ের ফাঁকে মধ্যাহ্নভোজ হয়ে গেল বাংলাদেশ-ভারতের অন্যতম দুই চলচ্চিত্র মুখ জয়া আহসান ও আদিত্য রয় কাপুরের!
খাবারের ফাঁকে টুকটাক আলাপ হলো দুই দেশের চলচ্চিত্র নিয়ে। আদিত্য ফাঁকে খোঁজ নিয়ে রাখলেন টলিউড ইন্ডাস্ট্রি নিয়েও। কারণ, তিনি ততক্ষণে জেনেছেন, ঢালিউডের এই সুকন্যা সমান মুগ্ধতা ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও।
জানা গেছে, আজ (১১ জুলাই) স্থানীয় সময় দুপুরে এজবাস্টনের হসপিটালিটি বক্সে দেখা হয় রয় কাপুর পরিবারের তিন ভাই- সিদ্ধার্থ (প্রযোজক ও বিদ্যা বালানের হাজবেন্ড), কুনাল (অভিনেতা) ও ‘আশিকি-টু’-খ্যাত নায়ক আদিত্যর সঙ্গে। এরপর একসঙ্গে মধ্যাহ্নভোজ করেন তারা।
ছবি তোলা ছাড়া আর কী কথা হলো আদিত্য কিংবা বলিউডের ‘রয় কাপুর’ ব্রাদার্স-এর সঙ্গে? এজবাস্টন থেকে বাংলা ট্রিবিউনকে জয়া বললেন, ‘বলার মতো কথা বলা হয়নি। এমনিতেই পরিচয় হলো। হাই-হ্যালো। এই তো।’
এবারের বিশ্বকাপ আসরে এ নিয়ে দ্বিতীয় দফা যুক্তরাজ্যে গেলেন জয়া আহসান। প্রথম সফর ছিল আইসিসি’র আমন্ত্রণে উদ্বোধনী আসরে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে। আর গত সপ্তাহে আবার গেলেন বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচসহ সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ উপভোগ করার জন্য।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews