কাসেমিরোর গন্তব্যও সৌদি!

কোপা আমেরিকায় ব্রাজিল দলে ঠাঁই হয়নি। ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে প্রত্যাশা পূরণে ব্যর্থ। তাই নতুন মৌসুমে ইউনাইটেডের পরিকল্পনায় কাসেমিরো নেই। সেটা নিজেও উপলব্ধি করছেন ৩২ বছর বয়সী এ ডিফেন্সিভ মিডফিল্ডার। তাই ২০২৬ সাল পর্যন্ত ম্যানইউর সঙ্গে চুক্তি থাকলেও তার আগেই ক্লাব ছাড়ছেন কাসেমিরো। 

ইতোমধ্যে তাঁর নতুন গন্তব্য হিসেবে সৌদি আরবের ক্লাব আল নাসরে কথা বেশি হচ্ছে। এই ক্লাবে আগে থেকেই আছেন একসময় কাসেমিরোর রিয়াল মাদ্রিদ সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদো। শুধু কাসেমিরোই নন, ম্যানইউর অধিনায়ক ব্রুনো ফার্নান্দেসের সৌদি আরব যাওয়ার গুঞ্জন উঠেছে।

ওয়েম্বলি স্টেডিয়ামে ২৫ মে এফ এ কাপের ফাইনালে ম্যানসিটির মুখোমুখি হবে ম্যানইউ। সেই ম্যাচটিই ইউনাইটেড ক্লাবের জার্সিতে সম্ভবত শেষ কাসেমিরো এবং ফার্নান্দেসের। 

দ্য টেলিগ্রাফে প্রকাশিত রিপোর্টে দেখা যাচ্ছে, আল নাসরের সঙ্গে নাকি কথা পাকাপাকি করেছেন কাসেমিরো। আল হিলাল এবং আল ইত্তিহাদের নজরে আছেন পর্তুগালের ফার্নান্দেস। ব্রাজিলিয়ান আরেক তারকা নেইমার গত বছর আল হিলালে যোগ দিয়েছেন।

ধারণা করা হচ্ছিল, তাঁর সঙ্গে জুটি বাঁধবেন কাসেমিরো। তবে নেইমারের ক্লাব কাসেমিরোর চেয়ে ২৯ বছর বয়সী ফার্নান্দেজকে পেতে আগ্রহী। শুধু এই দু’জনই নন, নতুন মৌসুমে প্রিমিয়ার লিগে খেলা ১০ ফুটবলারে চোখ সৌদি আরবের ক্লাবগুলোর। যে তালিকায় লিভারপুল গোলরক্ষক অ্যালিসন বেকার এবং ম্যানসিটির গোলরক্ষক এডারসনও আছেন। লিভারপুলের বড় তারকা মোহামেদ সালাহর সৌদি আরবে যাওয়ার গুঞ্জন আছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews