নয়া দিগন্ত অনলাইন

এছাড়া নিহতদের শেষকৃত্যের জন্য পাঁচ হাজার টাকা এবং আহতদের চিকিৎসার সমুদয় ব্যয় নির্বাহ করবে মহিউদ্দিনের পরিবার।

চট্টগ্রামে মরহুম আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন চৌধুরীর কুলখানীতে পদদলিত হয়ে নিহত ১০ জনকে এক লাখ টাকা করে ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা দিয়েছেন মহিউদ্দিনের পরিবার।

চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহর লাল হাজারী সন্ধ্যায় এ তথ্য জানান।

এছাড়া নিহতদের শেষকৃত্যের জন্য পাঁচ হাজার টাকা এবং আহতদের চিকিৎসার সমুদয় ব্যয় নির্বাহ করবে মহিউদ্দিনের পরিবার, জানান জহর লাল।

মরহুম মহিউদ্দিন চৌধুরীর কুলখানী উপলক্ষে আজ সোমবার দুপুরে নগরীর আসকার দীঘির পাড় রীমা কমিউনিটি সেন্টারে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ধর্মাবলম্বীদের মেজবানে পদদলিত হয়ে ১০ জনের প্রাণহানি ঘটে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ হামিদ জানান নিহতরা হলেন, কৃষ্ণপদ দাশ (৪১), সুবীর দাশ (৪৭), ঝন্টু দাশ (৪২), প্রদীপ তালুকদার (৪৬), লিটন দেব (৫০), ধনা শীল (৫৯), সুকুমার রায় (৩১), দীপঙ্কর দাশ (৪২), উজ্জ্বল রায় টিটু (৩২) ও আশীষ বড়ুয়া (৪১)।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর দিবাগত রাত তিনটায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন চট্টগ্রামের তিনবারের নির্বাচিত মেয়র মহিউদ্দিন চৌধুরী।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews