জাতীয় শোক দিবসকে ঘিরে কোনো সুনির্দিষ্ট নিরাপত্তার হুমকি নেই। তারপরও আমরা সকল ধরণের প্রতিরোধমূলক প্রস্তুতি নিয়েছি।

মঙ্গলবার ধানমন্ডি ৩২ নম্বরে জাতীয় শোক দিবসে ডিএমপি কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থা ও ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

নগরীর নিরাপত্তা সম্পর্কে কমিশনার বলেন, গত এক সপ্তাহ ধরে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ব্লক রেইড, তল্লাশী ও চেকপোষ্ট অব্যাহত রয়েছে। এটি চলমান থাকবে। জাতীয় শোক দিবসের নিরাপত্তার জন্য ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নিরাপত্তা তল্লাশী করা হয় জনসাধারণের নিরাপত্তার জন্য। তল্লাশী কাজে পুলিশকে সহায়তা করুন।

গত বছরের ১৫ আগস্ট পান্থপথে নাশকতার পরিকল্পনা নস্যাৎ করে দেয় পুলিশ। ঐ ঘটনায় নিহত হয় এক জঙ্গি। এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কমিশনার বলেন, গত বছরের ১৫ আগস্টে পান্থপথে জঙ্গি নিহতের ঐ ঘটনায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে ১০ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আমরা আশা করি দেশের প্রচলিত আইনে অপরাধীদের দ্রুত বিচার করা হবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews