এবার হয়তো এই অবস্থার বদল ঘটতে যাচ্ছে। প্রযুক্তি সাইট ভার্জ-এর প্রতিবেদনে বলা হয়, বিশ্বের সবচেয়ে বড় সামাজিক মাধ্যম ফেইসবুক অধীনস্থ এই প্ল্যাটফর্মটি এবার এমন ফিচার আনতে যাচ্ছে। এই প্ল্যাটফর্মে দুটি পুনরায় শেয়ার করা পোস্টের স্ক্রিনশট দেখার কথাও জানিয়েছে সাইটটি।

ইনস্টাগ্রাম কীভাবে এই ফিচার নিয়ে পরীক্ষা চালাচ্ছে বা এটি আসলে কবে আনা হতে পারে বা আদৌ আনা হবে কিনা তা এখনও স্পষ্ট নয়। প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো মাঝে মধ্যে এমন ফিচার নিয়েও পরীক্ষা চালায় যা তারা শেষ পর্যন্ত আনে না।

ইনস্টাগ্রামের এক মুখপাত্র এ নিয়ে বিজনেস ইনসাইডার-এর কাছে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি প্রকাশ করেছেন। তবে এই প্রকাশনার প্রতিবেদন মতে, যদি এই পরিবর্তন আনা হয় তবে ইনস্টাগ্রাম ফিডে এর বড় প্রভাব পড়বে। এর মাধ্যমে অচেনা লোকজনের দেওয়া কনটেন্ট অপ্রত্যাশিতভাবে ব্যবহারকারীদের ফিডে চলে আসার রাস্তা খুলে যাবে। এই ফিচার ফলে ভুয়া সংবাদ ছড়াতেও সহায়তা করতে পারে বলে শঙ্কা প্রকাশ করা হয়েছে ভার্জ-এর প্রতিবেদনে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews