কে হবেন কোহলিদের আগামী কোচ। আপাতত এই প্রশ্নেই সরগরম ভারতীয় ক্রিকেট মহল।







শুধু ভারত কেন, আপামর ক্রিকেট বিশ্বই এই মুহূর্তে চোখ রেখেছে এ দিকে। এ বার এই নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের কাছে এ ব্যাপারে মুখ খুলেছেন মহারাজ। ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির অন্যতম সদস্য সৌরভ। অনিল কুম্বলে ভারতীয় কোচ হিসেবে পদত্যাগ করার পর থেকেই উঠে এসেছে অনেকের নাম। এর মধ্যে সবথেকে আলোচিত দুটি নাম বীরেন্দ্র সহবাগ ও রবি শাস্ত্রী। তবে সৌরভ অবশ্য আলাদা করে কারও নামই এদিন করেননি। কেমন কোচ চাইছেন এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, এমন কাউকে চাইব যে ক্রিকেট ম্যাচে জেতাবে।

আপাতত কোচ বাছতে গিয়ে তিন সদস্যের অ্যাডভাইসরি কমিটি যে এই দিকটাই সবথেকে বেশি মাথায় রাখবেন, সেটা সৌরভের এদিনের বক্তব্য থেকেই পরিষ্কার। তবে এটা ছাড়াও নিঃসন্দেহে আরেকটা বিষয়ও মাথায় রাখছেন সৌরভরা। সেটা হল, এমন কাউকে নিয়ে আসা যিনি কোহলিদের সঙ্গে সহজেই মিশে যেতে পারবেন।

আপাতত ৯ জুলাই পর্যন্ত কোচ হওয়ার আবেদনের শেষ দিন হিসেবে রাখা হয়েছে। এর পরই বোর্ডের নির্দেশ মাথায় রেখে সচিন, লক্ষ্মণ ও সৌরভের কমিটি নতুন কোচকে নিযুক্ত করবেন। আগামী ২১ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা সিরিজ। সেই সিরিজেই দেখা যাবে নতুন কোচকে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews