লেনদেন টেকনলজিস দেশের সর্বপ্রথম অ্যাপের মাধ্যমে স্বয়ংক্রিয় বিক্রি রসিদ তৈরি করার জন্য নতুন অ্যাপ ডেভেলপ করেছে। ক্ষুদ্র ব্যবসায়ীরা যারা ফেইসবুক, ই-কমার্স এবং মাইক্র মার্চেন্ট তারা খুব সহজেই এই অ্যাপের মাধ্যমে তাদের দৈনিক ব্যবসার হিসাব এবং বিক্রয় রসিদ তৈরি করতে পারবে। এই অ্যাপটি ব্যবহার করে  ক্ষুদ্র ব্যবসায়ীরা খুব সহজেই এক নজরে তাদের ব্যবসার প্রকৃত চিত্র বুঝতে পারবেন।

গ্রাহদের চাহিদা অনুযায়ী প্রতিনিয়ত অ্যাপের ফিচার আপডেট করতে বদ্ধপরিকর লেনদেন টেকনলজিস। পাশাপাশি এই অ্যাপের মাধ্যমে কম সুবিধাপ্রাপ্ত ক্ষুদ্র ও ডিজিটাল মাধ্যমে যারা ব্যবসা করেন তাদের সব ধরনের অর্থনৈতিক সমস্যার সমাধান দিতে এবং তাদেরকে অর্থনৈতিক অন্তর্ভুক্তি করতেও তারা প্রতিশ্রুতিবদ্ধ। অ্যাপটির অ্যান্ড্রয়েড সংস্করণ গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। এছাড়া এর আইওস সংস্করণের কাজ ডেভেলপমেন্ট পর্যায় আছে। সংস্থা জানিয়েছে, খুব শিগগিরই গ্রাহকদের জন্য তারা নতুন কিছু ফিচার নিয়ে আসবে। সংবাদ বিজ্ঞপ্তি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews