ঢাকা: মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (এমট্যাব) নাম ব্যবহার করে গঠিত নতুন কমিটিকে ভুয়া ও অবৈধ বলে প্রতিবাদ জানিয়েছেন এমট্যাবের সভাপতি এ কে এম মুসা লিটন ও মহাসচিব বিপ্লবুজ্জামান বিপ্লব।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা বলেন, খাজা মাইন উদ্দীন মঞ্জু এবং হাফিজুর রহমান ইতোপূর্বে এমট্যাব থেকে বহিষ্কৃত হয়েছেন।

নেতৃবৃন্দ আরো বলেন, টেকনোলজিস্টদের মাঝে বিভ্রান্তি সৃষ্টির লক্ষ্যে একটি নির্বাচিত সেন্ট্রাল কমিটি থাকার পরেও একই নামে ভুয়া কমিটি গঠন করা হয়েছে, যা বৈধ নয়। নবগঠিত এমট্যাবের কমিটি বিধিবহির্ভূত এবং সংগঠন বিরোধী। এমট্যাব কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে খাজা মাঈন উদ্দিন মঞ্জু এবং হাফিজুর রহমানের অসৎ লক্ষ্যে অবৈধ কমিটি গঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তারা বলেন, স্ব-ঘোষিত অবৈধ কমিটিতে অনেকের সম্মতি ছাড়াই নাম দেওয়া হয়েছে। তাদের বেশ কয়েকজন ইতোমধ্যেই অবৈধ কমিটির বিরুদ্ধে প্রতিবাদ লিপি দিয়েছেন এবং আরো কয়েকজন প্রতিবাদ জানাবেন। এই অবৈধ তথাকথিত কমিটির অধিকাংশ সদস্যের এমট্যাবের সাধারণ সদস্য পদ নেই। সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় কেন্দ্রীয় কমিটি মিটিং করে সংশ্লিষ্ট চক্রান্তকারীদের বিষয়ে সাংগঠনিক সিদ্ধান্ত নেবে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এমএইচ/এমজেএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews