কুড়িগ্রামের উলিপুর উপজেলায় ব্রহ্মপুত্র নদের মোহনায় জেলেদের জালে ৭৫ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। বুধবার (১৬ মে) সকালে উপজেলার বেগমগঞ্জ ও বুড়াবুড়ি ইউনিয়ন সীমান্তে ধরলা, দুধকুমার ও ব্রহ্মপুত্র নদের মোহনায় বিশালাকৃতির এ মাছ ধরা পড়ে। পরে স্থানীয় ব্যবসায়ী মন্টু মিয়া মাছটি কিনে নিয়ে উলিপুর বাজারে নিয়ে কেটে বিক্রি করেন।

স্থানীয়রা জানান, বুধবার ভোরে বেগমগঞ্জ ও বুড়াবুড়ি ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় ব্রহ্মপুত্র নদের মোহনায় রুহুল, বাবুল ও মুকুলসহ স্থানীয় কয়েকজন জেলের জালে বিশালাকৃতির একটি বাঘাইড় ধরা পড়ে। মাছটি নিয়ে স্থানীয় বাজারে গেলে এটি দেখার জন্য ভিড় করে উৎসুক জনতা। পরে উলিপুরের মাছ ব্যবসায়ী ও আড়তদার মন্টু মিয়া মাছটি কিনে নিয়ে খোলা বাজারে বিক্রি করেন।

মাছ ব্যবসায়ী মন্টু মিয়া জানান, প্রায় ৭৫ কেজি ওজনের বাঘাইড়টি কেটে প্রতি কেজি এক হাজার টাকা করে বিক্রি করেছেন তিনি। বিশাল মাছটির একক কোনও ক্রেতা না পাওয়ায় কেটে বিক্রি করতে হয়েছে বলেও জানান এই মাছ বিক্রেতা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews