সিলেট মহানগরীর মজুমদারি এলাকায় ফুফুর বাসায় বেড়াতে এসে বাসার ছাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দগ্ধ হওয়া দুই বোনের মধ্যে একজন মারা গেছেন। সংকটাপন্ন অবস্থায় আরেকজন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। 

আজ শুক্রবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সামিয়া রহমান (১৮)। তিনি বিয়ানীবাজার উপজেলার বড়আইল গ্রামের আবদুল কুদ্দুসের মেয়ে। আর আইসিইউতে চিকিৎসাধীন সাদিয়া জান্নাত ইভা (২০) একই উপজেলার বালিঙ্গা গ্রামের সাহেল আহমদের মেয়ে। তারা দু’জনই কলেজছাত্রী ও সম্পর্কে মামাতো বোন। 

সামিয়া ও ইভা ফুফুর বাসায় বেড়াতে আসেন। গত বুধবার বিকেলে তারা বাসার ছাদের উপর থেকে কাপড় আনতে গেলে ছাদঘেঁষা বিদ্যুতের তারে জড়িয়ে যায় সামিয়া। তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় ইভা। আশঙ্কাজনক অবস্থায় ওই রাতেই সামিয়াকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে প্রেরণ করা হয়। পরবর্তীতে একই হাসপাতালে পাঠানো হয় ইভাকে। 

সামিয়ার মামাতো ভাই দিপু আহমদ জানান, গতকাল শুক্রবার বেলা আড়াইটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সামিয়া। আর ইভা আইসিইউতে চিকিৎসাধীন। তার অবস্থাও সংকটাপন্ন। 



বিডি প্রতিদিন/নাজমুল



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews