চলে গেলেন ‘কামসূত্র থ্রিডি’ অভিনেত্রী সায়রা খান। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি গত শুক্রবার সকালে মারা যান। খবর ‘ইন্ডিয়া টুডে’-র।

কামসূত্র থ্রিডি পরিচালক রূপেশ পাল জানিয়েছেন, আমি হঠাৎই খবরটা পাই। এই বিষয়ে কিছুই জানতাম না। পরে দেখলাম জানার পরেও কোথাও এই খবরটি প্রকাশিতই হয়নি। এটা জানতে পেরে আমার আরও বেশি খারাপ লাগে। ওর কৃতিত্বের জন্যই ওকে নিয়ে লেখা উচিত। এত ভালো একজন অভিনেত্রীর খবরাখবর কেউ জানতে পারবেন না, সেটাই আমার কাছে খুব কষ্টকর। যাই হোক, এখন তো শোকজ্ঞাপনের সময়, আমি ওর আত্মার শান্তি কামনা করি।

কামসূত্র থ্রিডি ছবিটি এখনও পর্যন্ত ভারতে মুক্তি পায়নি। ছবিটি ২০১৩ সালে প্রদর্শিত হয় কান চলচ্চিত্র উৎসবে এবং বহু সমালোচকের প্রশংসা পায়। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল শারলিন চোপড়ার। কিন্তু বিশেষ কিছু কারণবশত হঠাৎ ছবি থেকে সরে দাঁড়ান শারলিন। এর পরে শারলিনের চরিত্রের জন্য নির্বাচন করা হয় সায়রা খানকে। এত কম বয়সে অভিনেত্রীর আকস্মিক জীবনাবসানে শোকাহত 'কামসূত্র থ্রিডি' ইউনিট।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews