এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য সংস্কৃতিজন ও সাহিত্যিক অধ্যাপক বুলবন ওসমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক সাংসদ কবি কাজী রোজী, শিশুসাহিত্যিক আসলাম সানী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সভাপতি শহিদুল ইসলাম পাইলট, শুভজন উপদেষ্টা মোঃ নাজমুল হুদা এবং বাংলাদেশ গীতিকবি পরিষদের সভাপতি গীতিকবি এম আর মনজুসহ শিল্প সাহিত্য অঙ্গনের আরও অনেকেই। 

শুভজনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আবৃত্তিশিল্পী তরুন রাসেলের সঞ্চালনায় এবং শুভজনের সহ-সভাপতি জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা শুভজনকে শুভেচ্ছা জানিয়ে মানবিক মানুষ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এরপর অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী রুবিয়া মল্লিকা, শায়লা রহমান, জাহিদ হোসেন, নিঝুম মতিন, শিলা পারভিন, মোঃ সহিদুল্লাহ, সুমন শীল, শিরিন আক্তার চন্দনা, নিপা আক্তার মীম, পুষ্পিতা, নিপা আক্তার, নাইমুল হক হৃদয়, আসমা ডলি, রেদোয়ান এবং প্রত্যয়। 

নৃত্য পরিবেশন করেন নাদিয়া এবং শখ। কবিতা আবৃত্তি করেন- তরুণ রাসেল, নিপা চৌধুরী, কাজরী তিথি জামান, নাইমুল রাজ্জাক, আন্তানুর হক, হাসিনা মমতাজ এবং ঢালী মনির।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯

ওএফবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews