আরজু-পরীমনি জুটির প্রথম ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। শামীমুল ইসলাম শামীম পরিচালিত এই ছবিটি শিগগিরই জমা পড়বে সেন্সর বোর্ডে।
তবে তার আগেই আলোচনায় এসেছে ছবিটি। ভালোবাসা দিবসে প্রকাশিত টিজারে টের পাওয়া গেছে এই জুটির রোমান্টিক রসায়ন। সেই রসায়নে বাড়তি মাত্রা যোগ হলো আজ (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রকাশিত ছবির প্রথম গান থেকে। আহম্মেদ হুমায়ূন ও মুনের গাওয়া ‘টেরাম টেরাম’ নামের এই গানে আরজু-পরীর প্রাণচঞ্চল উপস্থিতি নতুন করে নজর কাড়ছে সবার।

সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন কণ্ঠশিল্পী আহম্মেদ হুমায়ূন নিজেই।

গানটি প্রসঙ্গে আরজু বলেন, ‘এই গানের আগে এত প্রাণখোলা পারফরমেন্স আর কোনও গানে পরীকে দেখিনি আমি। আমার বিশ্বাস গানটির মাধ্যমে তার আগের সব পারফরমেন্স ছাড়িয়ে যাবে। আর পরীর বিপরীতে আমি কেমন করলাম সেটার বিচার দর্শকরাই করবেন। সেই প্রত্যাশায় থাকলাম।’


ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ ছবিতে গান থাকছে মোট ছয়টি। ছবিটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। আরজু-পরী ছাড়াও এতে অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।
নির্মাতা শামীমুল ইসলাম শামীম জানান, প্রাথমিকভাবে ঠিক করেছি ৯ মার্চ ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি মুক্তি দেব। এখন শুধু সেন্সর ছাড়পত্রের অপেক্ষা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews