বেন স্টোকসের ভাগ্যে কী হতে যাচ্ছে তার শুরুটা জানা যেতে পারে মঙ্গলবার।  নাইট ক্লাবে হওয়া মারামারির মামলাটি চলছে বেশ কয়েক দিন ধরে। মামলার রায় শোনাতে আজ থেকে বসবেন জুরিরা। মামলার কারণে ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টের স্কোয়াডেও রাখা হয়নি ইংলিশ অলরাউন্ডারকে। তবে স্টোকস বলেই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বিশেষ বিবেচনায় দরজা খোলা রেখেছে তার জন্যে।

১৮ তারিখ শুরু হতে যাওয়া ট্রেন ব্রিজ টেস্টকে ঘিরে আগের টেস্টের অপরিবর্তিত স্কোয়াডকে রেখে দিয়েছে ইসিবি। ১১ জনের সঙ্গে জেমি পোর্টার ও মঈন আলীকেও রাখা হয়েছে এই স্কোয়াডে। আগের টেস্টে ক্রিস ওকসকে রাখা হয় স্টোকসের জায়গায়।

তবে বিবৃতিতে ইসিবির কথা থেকেই স্পষ্ট যে স্টোকসের জন্যে বিশেষ বিবেচনা রয়েছে বোর্ডের। তারা বলেছে ব্রিস্টল মামলার রায়ের পর স্টোকসকে পাওয়া যাবে কিনা সেই বিষয়টি পর্যবেক্ষণ করবে ইসিবি। তাতে স্পষ্টই বোঝা যাচ্ছে আদালত তার পক্ষে রায় দিলে যে কোনও সময় দলে ফিরতে পারবেন বেন স্টোকস। তবে তাকে পাওয়া যাচ্ছে কিনা সেটা পরিষ্কার হয়ে যাবে বৃহস্পতিবারের মধ্যেই।

গত সেপ্টেম্বর ঘটা এই ঘটনার মামলাটি পার করেছে ষষ্ঠ দিন। মামলার একেবারে শেষ অংশে রয়েছেন আদালত। জুরিদের এখন রায় দেওয়ার পালা। জুরিরা আবার পুরোপুরি একমত না হতে পারলে সংখ্যা গরিষ্ঠদের দেওয়া রায় থেকে সিদ্ধান্ত নেবেন বিচারক। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews