এ কারণে বেশ বিতর্কিত হতে হয়েছিলো ‘কুইন’খ্যাত এই তারকাকে। এবার নতুন বিতর্কে জড়ালেন এই বলিউড অভিনেত্রী।

জানা গেছে- ২০১৭ সালের সেপ্টেম্বরে একটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠান থেকে কিছু সম্পত্তি কিনেছিলেন কঙ্গনা। কিন্তু তাদের মধ্যস্থতাকারীর ফি পুরোপুরি পরিশোধ করেননি তিনি। আর এ কারণেই নাকি কঙ্গনাকে তলব করেছে মুম্বাই পুলিশ।

তবে কঙ্গনা দাবি করেছেন, চুক্তি অনুযায়ী ফি পরিশোধ করেছেন তিনি। এ তার ভাষ্য, ‘বিষয়টি আমার ফিন্যান্স টিম দেখভাল করছে। অভিযোগকারীদের ইন্ডাস্ট্রি স্ট্যান্ডার্ড অনুযায়ী ১ শতাংশ মধ্যস্থতাকারী ফি দেওয়া হয়েছে যা প্রায় ২২ লাখ রুপি। কিন্তু তারা এখন ২ শতাংশ দাবি করছে। কিন্তু কখনোই ২ শতাংশ ফি প্রদানের সিদ্ধান্ত হয়নি। ব্যাংকের মাধ্যমে অর্থ প্রদান করা হয়েছে এবং সকল কাগজপত্র রয়েছে।’

এ বিষয়ে গত জুলাইয়ের শেষে মুম্বাইয়ের খার থানায় অভিযোগ করেছিলেন রিয়েল এস্টেটের এক ব্যক্তি। কঙ্গনা যে সম্পত্তি কিনেছেন তা মুম্বাইয়ের বান্দ্রার পালি হিলে অবস্থিত। এর মূল্য ২০ কোটি সাত লাখ রুপি।

যদিও এ বিষয়ে রিয়েল এস্টেট প্রতিষ্ঠানের একজন প্রতিনিধি বলেছেন, ‘আমি জানতাম এরকম একটা কিছু হবে এবং বিষয়টি এমনভাবে সাজানো হবে যেন ভুলটা আমার। বিষয়টি মিডিয়ার সামনে আনার কোনো ইচ্ছে নেই, কারণ আমি এখানে খুবই ক্ষুদ্র একজন ব্যক্তি এবং বিষয়টি সামনে আসলে আরো ক্ষতি হবে। এখন সব পক্ষের ডকুমেন্টের ওপর নির্ভর করাটাই ভালো হবে।’

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮

বিএসকে



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews