‘ক্যারিয়ারে প্রথমবারের মতো সাহিত্যনির্ভর সিনেমায় কাজ করেছি। চরিত্রটি ফুটিয়ে তুলতে নিজের সেরাটা দিয়ে অভিনয় করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস, সিনেমাটি দর্শকদের নিরাশ করবে না। সিনেমাটি নিয়ে আমি দারুণ আশাবাদী। এছাড়া চলচ্চিত্রে সুবাতাস বইতে শুরু করেছে। সেই জায়গায় দর্শকরা আরেকটি ভালো সিনেমা পেতে যাচ্ছে, এ কথা বলতে পারি।’ নিজের নতুন সিনেমা ‘হৃদিতা’ প্রসঙ্গে জানতে চাইলে কথাগুলো বলেন চিত্রনায়িকা পূজা চেরী।

চিত্রনায়িকা পূজা চেরী।

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে একই নামে ইস্পাহানী আরিফ জাহান নির্মাণ করছেন সিনেমা ‘হৃদিতা’। গত শনিবার সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে। এবার জানা গেল, আগামী ৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন সিনেমাটির কলাকুশলীরা। ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানে ৫৫ লাখ টাকা পায় সিনেমাটি। এই সিনেমাটিতে পূজার বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে এবিএম সুমনকে।

চিত্রনায়িকা পূজা চেরী।

মুক্তির তথ্য নিশ্চিত করে সিনেমাটির নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান বলেন, ‘বর্তমানে দিন :দ্য ডে, পরাণ, হাওয়া সিনেমা দেখতে দর্শক যেভাবে প্রেক্ষাগৃহে আসছেন, আশা করছি আমাদের সিনেমা ‘হৃদিতা’ দেখতেও সেভাবে তারা হলে আসবেন। সিনেমাটিতে একটা রোমান্টিক গল্প আছে। অনেক বার্তা আছে। দর্শকদের ভালো লাগার মতো একটি সিনেমা ‘হৃদিতা’।’ তিনি আরও জানান, গত ১৭ মার্চ বিনাকর্তনে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। মুক্তির আগে পর্যায়ক্রমে সিনেমার ট্রেলার ও গানগুলো প্রকাশ করা হবে। উল্লেখ্য, পূজা-সুমন ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরা প্রমুখ।

চিত্রনায়িকা পূজা চেরী।

উল্লেখ্য, উপন্যাসের পাশাপাশি সিনেমাটির সংলাপও লিখেছেন আনিসুল হক। চিত্রনাট্যের কাজ করেছেন পরিচালক নিজেই। সিনেমাটিতে দুটি গান থাকছে। গানগুলো গেয়েছেন জনপ্রিয় শিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহা। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews