বুড়িগঙ্গা নদীতে ডুবে যাওয়া লঞ্চ থেকে একজনকে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। লঞ্চডুবির ১২ ঘণ্টার পর তাকে জীবিত উদ্ধার করা হয় বলে জানায় ফায়ার সার্ভিস।

উদ্ধারের পর তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস বলছে, জীবিত ওই যাত্রীর নাম সুমন মিয়া। তার বাড়ি মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী এলাকায় বলে তিনি উদ্ধারকারীদের জানিয়েছেন।

ফায়ার সার্ভিস কর্মীদের ধারণা, উদ্ধার হওয়া এই ব্যক্তি ইঞ্জিন রুমে ছিলেন। সাধারণত ইঞ্জিন রুম এয়ারটাইট হওয়ার কারণে সেখানে পানি প্রবেশ করে না।

সোমবার সকাল পৌনে ৯টার সময় সদরঘাট সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে ময়ুর-২ লঞ্চের সঙ্গে সংঘর্ষে মুন্সীগঞ্জ থেকে আসা ‘মর্নিং বার্ড’ নামে যাত্রীবাহী লঞ্চ ডুবে যায়। সর্বশেষ খবর পাওয়া পযন্ত এই দুর্ঘটনায় ৩২ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

বেঁচে যাওয়া যাত্রীদের দাবি, লঞ্চে শতাধিক যাত্রী ছিলেন। সেখানে উদ্ধার তৎপরতা চালাচ্ছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট, নৌবাহিনীর ডুবুরি দলের সদস্য ও স্থানীয়রা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews