সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডলের বিরুদ্ধে তার দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের পরিবারের দাবি যুবলীগ নেতা সেলিম মণ্ডল তার স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেছে। এ ঘটনা সঙ্গে জড়িত সন্দেহে যুবলীগ নেতা সেলিমের ভাই বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মণ্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় সাভারের বিরুলিয়া এলাকার সামাইর গ্রামের স্থানীয় একটি সড়ক থেকে তাকে আটক করা হয়। 

এর আগে গত ৩ আগস্ট মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকার বায়রা ইউনিয়নের স্বরুপপুর গ্রামের একটি কলাবাগান থেকে অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। পরে ১৯ আগস্ট রবিবার বিকেলে নিহতের পরিবার ওই তরুণীর লাশ সনাক্ত করে। নিহত তরুণীর নাম আয়েশা আক্তার (২৫) সে সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডলের স্ত্রী এবং বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামের সোরহাব হোসেনের মেয়ে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন, নিহতের পরিচয় সনাক্তের বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের ভাই উজ্জল অভিযোগ করে বলেন,‘পাঁচ বছর আগে তার বোনের সঙ্গে সেলিম মণ্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে সে সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার ভাড়া বাড়িতে বসবাস করছে। এদিকে পরিবারের অমতে যুবলীগ নেতা দ্বিতীয় বিয়ে করায় তাদের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে সেলিম মণ্ডলের সঙ্গে তার বোন আয়েশা আক্তারের পারিবারিক কলহ লেগেই থাকতো। দেড় মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে ওই যুবলীগ নেতা স্ত্রীকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়। পরে সে সিঙ্গাইর এলাকার একটি নির্জন স্থানে নিয়ে তার স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন,  ‘তরুণীর অগ্নিদগ্ধ লাশটি তার পরিবার সনাক্ত করেছেন। এরই সূত্র ধরে সাভারের বিরুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। এছাড়া ডিএনএ পরীক্ষার পর বিষয়টি আরও স্পষ্ট হওয়া যাবে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় যুবলীগ নেতার ভাই জুয়েল মণ্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়াও হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে অন্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। ’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews