মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন।

শনিবার (০৪ মে) সকালে রাজৈর-শ্রীনদী আঞ্চলিক সড়কের কাঠালিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের চরঘুন্সী গ্রামের নোয়াব আলী মুন্সির ছেলে হোসেন মুন্সী (৫৫) ও একই এলাকার লালমিয়া হাওলাদারের ছেলে ধলু হাওলাদার (৬০)।  

জানা গেছে, নিজ বাড়ি থেকে ব্যাটারি চালিত ইজিবাইকযোগে রাজৈর যাচ্ছিলেন। পথে মধ্যে বিপরীত দিক থেকে আসা গাছ বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই হোসেন মুন্সি ও ধলু হাওলাদার মারা যান। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরও তিন যাত্রী গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, ঘটনাস্থলেই দুই যাত্রীর মৃত্যু হয়েছে। ট্রাকটি সড়কের পাশে খাদে পড়ে আছে। নিহতদের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, মে ৪, ২০২৪
এসএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews