আমেরিকার প্রখ্যাত হৃদরোগ ও লাইফস্টাইল বিশেষজ্ঞ অধ্যাপক ড. ডিন অর্নিশ উদ্ভাবিত, ভারতের খ্যাতিমান হৃদরোগ ও লাইফস্টাইল বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড় বিকশিত SAAOL (Science And Art Of Living) চিকিৎসা পদ্ধতি বাংলাদেশে প্রচলন করেছেন, সাম্য ও বিপ্লবের কবি মোহন রায়হান।

সাওল হার্ট সেন্টার বিশ্বে ১৩২টি শাখার মাধ্যমে বিনা রিং ও বিনা অপারেশনে হৃদরোগের স্থায়ী চিকিৎসা দিচ্ছে। বিশ্বের আন্তর্জাতিক চেইন হার্ট কেয়ার সেন্টারের বাংলাদেশ শাখা সাওল হার্ট সেন্টার (বিডি) সাওল হার্ট সেন্টার (বিডি) লিমিটেড বিনা রিং, বিনা অপারেশনে দেশের কয়েক লাখ মানুষকে হৃদরোগ মুক্ত রেখেছে।

সাওল হার্ট সেন্টার (বিডি) লিমিটেডের উদ্যোগে বিশ্বখ্যাত হৃদরোগ ও লাইফস্টাইল বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড় এমডির ১৯তম জাতীয় সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী শুক্রবার (৩১ মে) সকাল ৮টায় বায়তুল মোকাররম মসজিদ-সংলগ্ন দৈনিক বাংলার মোড়, জাতীয় ক্রীড়া পরিষদের শহীদ শেখ কামাল মিলনায়তনে।

এ উপলক্ষে রোববার (৫ মে) বেলা ১১টায় সাওল হার্ট সেন্টার (বিডি) লিমিটেডের কাজল মিলনায়তনে অনুষ্ঠিত হয়ে গেল সংবাদ সম্মেলন।

সেমিনার নিয়ে সাওল হার্ট সেন্টার (বিডি) লিমিটেডের চেয়ারম্যান কবি মোহন রায়হান বলেন, এই জাতীয় সেমিনারটি করোনাত্তর প্রথম সেমিনার হবে। এর আগেও ২০১৯ সালে হওয়া ১৮তম জাতীয় সেমিনারে সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ সেমিনারে যোগ দিয়েছিলেন।

সেমিনারটি জনসাধারণের জন্য উন্মুক্ত এবং প্রবেশের জন্য রেজিস্ট্রেশনের ব্যবস্থা করেছে সংস্থাটি। দুই হাজার ১০০ টাকা প্রদানের মাধ্যমে অনলাইনে এবং সরাসরি ঢাকা, চট্টগ্রাম ও সিলেট ব্রাঞ্চ অফিস থেকে রেজিস্ট্রেশন করা যাবে। আজ থেকে অনলাইনসহ তিনটি শাখায় রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে বলে কর্তৃপক্ষ জানান।

সরাসরি রেজিস্ট্রেশন করতে যোগাযোগ : ঢাকা অফিস: বাড়ি # ২৬, ইস্কাটন গার্ডেন রোড (নেভি হাউজের পেছনে) মোবাইল : ০১৭৪৪২৫১২২২, ০১৭৭৭৭৮০৮৫১; চট্টগ্রাম অফিস: বাড়ি # ১০৫৪, সূবর্ণা আবাসিক এলাকা, গোলপাহাড় মোড়। মোবাইল: ০১৭৭৭৭৮০৮৬১, ০১৭৭৭৭৮০৮৬২ এবং সিলেট অফিস: বাড়ি # ০৩৭৯০০, খয়রুন ভবন (২য় তলা), মীরবক্সটুলা, সিলেট, মোবাইল: ০১৭৭৭৭৮০৮৫০, ০১৭৭৭৭৮০৮৬০। অনলাইনে রেজিস্ট্রেশন করতে যোগাযোগ করুন: https://getsetrock.com/

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, সেমিনারের আহ্বায়ক কমিটির আহ্বায়ক সাবেক এমপি নুরুল ইসলাম মনি, যুগ্ম আহ্বায়ক আরবান হেলথের সাবেক পিডি আব্দুল হাকিম মজুমদার, সিনিয়র সাংবাদিক ও লেখক আবু সাঈদ খান, সাবেক স্বাস্থ্য সচিব ও লেখক হোসেন আব্দুল মান্নান, প্রকাশক ওসমান গনি, জনস্বাস্থ্য বিশারদ ডা. আবু জামিল ফয়সাল, টেলিপ্যাব সভাপতি মনোয়ার হোসেন পাঠান, মার্কেন্টাইল ব্যাংকের সাবেক এসইভিপি এহ্সানুল হক চৌধুরী সেলিম ও অ্যাডভোকেট সোহেলী পারভিন ইতি প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews