নতুন ছবি ‌‌‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং সেটে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। ছবিটির কাজ চলছিলো রাজস্থানের যোধপুরে। আর তাই জরুরিভিত্তিতে মুম্বাই থেকে একটি চিকিৎসক দল ডেকে নেওয়া হয়েছে সেখানে।
শেষ খবর পাওয়া পর্যন্ত, অমিতাভের শারীরিক অবস্থা এখন ভালো।
আজ (১৩ মার্চ) ভোর ৫টা অমিতাভ বচ্চন তার নিজস্ব ব্লগে নিজের অসুস্থতার কথা জানান। এরপর থেকে ভক্তদের মধ্যে উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। অমিতাভ লেখেন, ‘চেকআপের জন্য আমি আমার চিকিৎসক দলকে সকালে ডেকেছি। আশা করছি তারা আমাকে আগের মতোই স্বাভাবিক করে দেবে।’
এদিকে ভারতীয় সংবাদমাধ্যম বিজনেস টুডের বরাতে জানা যায়, অমিতাভের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চন বিষয়টি নিয়ে কথা বলেছেন। জয়া বলেন, ‘আমি চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। অমিতাভ জি’র শারীরিক অবস্থা এখন ভালো।’
জানা যায়, আবহাওয়ার পরিবর্তনের কারণে অসুস্থ হয়ে পড়েছেন বলিউড শাহেনশাহ। সুস্থ হয়ে তিনি ছবিটির কাজ শেষ করে  মুম্বাই ফিরতে চান। তবে সেটা সম্ভব হবে চিকিৎসকদের পরামর্শ মতে।
যশ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এ আরও অভিনয় করছেন আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। পরিচালনা করছেন ‘ধুম থ্রি’খ্যাত বিজয় কৃষ্ণ আচার্য। এটি মুক্তি পাবে ২০১৮ সালের ৭ নভেম্বর।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews