ঘুরে বেড়াতে সবাই ভালোবাসে। আর তাই ইজিয়ার অ্যাপ ব্যবহারকারীদের জন্য দেশজুড়ে অসংখ্য হোটেল ও রিসোর্ট ভ্রমণে নিয়ে এসেছে দূর্দান্ত ছাড়ের সুবিধা। এই অফারে ৫% থেকে ৫০% পর্যন্ত ছাড় পাবে ইজিয়ার অ্যাপ ব্যবহারকারীরা।

সর্বশেষ রাইড ভাউচার দেখালেই ইজিয়ারে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানগুলো থেকে এ সুবিধা পাওয়া যাবে।

ইজিয়ার সব সময়ই ব্যবহারকারীর কথা মাথায় রাখে। দেশজুড়ে ইজিয়ার তৈরি করছে এক বিশাল নেটওয়ার্ক। সে কারণে ভ্রমণকে করবে আরো বেশি সাবলীল, সাশ্রয়ী ও আনন্দদায়ক। এক অ্যাপেই যে কেউ পাবেন ভ্রমণের প্রয়োজনীয় সব সুবিধা।

নড়াইলের চিত্রা রিসোর্ট ৪০% পর্যন্ত ছাড়, কক্সবাজারে রয়েল টিউলিপ ৫০% পর্যন্ত ছাড় রুম ভাড়ায়, মৌলভীবাজারের দোসাই রিপোর্ট ও স্পা ৩০% পর্যন্ত ছাড় রুম ভাড়ায়, কক্সবাজারে মারমেইড ইকো রিসোর্ট ৩০% পর্যন্ত ছাড় রুম ভাড়ায়, কুয়াকাটায় হোটেল গ্রাভের ইন ইন্টারন্যাশনাল ৪০% পর্যন্ত ছাড় রুম ভাড়ায়, সাজেক ভ্যালীতে হিমাচল রিসোর্ট ২০% পর্যন্ত ছাড় রুম ভাড়ায়, সিলেটে নিজামগড় গার্ডেন রিসোর্ট ৩৫% পর্যন্ত ছাড় রুম ভাড়ায়, বান্দরবানে সাইরু হিল রিসোর্ট লিমিটেড ১০% পর্যন্ত ছাড় রুম ভাড়ায়, যশোরের যাবের হোটেল ইন্টারন্যাশনাল ৪০% পর্যন্ত ছাড় রুম ভাড়ায়, নারায়ণগঞ্জের সায়রা গার্ডেন রিসোর্ট ১০% ছাড় রুম ভাড়ায় এবং ৫% ছাড় খাবারে।

এ ছাড়া দেশ জুড়ে আরও অসংখ্য হোটেল এবং রিসোর্টে ইজিয়ার ব্যবহারকারীদের জন্য ছাড়ের সুবিধা রয়েছে।

ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মেহেদি হাসান ইমন বলেন, ইজিয়ার ব্যবহারকারীদের জন্য নানা ধরনের ছাড়ের সুবিধা নিয়ে কাজ করছি।

রাইড নেবার জন্য প্রোমো কোডের পাশাপাশি আমরা এই ধরনের বিশেষ ছাড়ের সুবিধা দিচ্ছি। প্রতিদিনই দেশের বিভিন্ন জেলার জনপ্রিয় এবং প্রসিদ্ধ হোটেল এবং রিসোর্টের সঙ্গে ইজিয়ারকে যুক্ত করা হচ্ছে। যুক্তিবদ্ধ প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় দিচ্ছে ইজিয়ার ব্যবহারকারীদের।

তিনি আরও বলেন, দেশের নানা জেলার জনপ্রিয় সব হোটেল ও রিসোর্ট পার্টনার যারা ইজিয়ারের সঙ্গে মিলে একটি ভ্রমণবান্ধব ইকোসিস্টেম তৈরি করতে চায়। আর এমন উদ্যোগে অনেকে সহায়তা করছে। যেখানে সবার প্রতিটি ভ্রমণ হবে নিরাপদ ও আরামদায়ক। একইসঙ্গে কমতি থাকবে না পরিপূর্ণ আনন্দ ও উত্তেজনারও।

বিশেষ এই ছাড় পেতে পার্টনার হোটেল কিংবা রিসোর্টে ভ্রমণকালীন সময়ে ইজিয়ারে সর্বশেষ ট্রিপের ইনভয়েস দেখাতে হবে।

অফার সম্পর্কে আরও জানতে চোখ রাখতে হবে ফেসবুক পেজে: http://facebook.com/ezzyr.bd অথবা ভিজিট করুন www.ezzyr.com এই ঠিকানায় এবং অ্যাপ ডাউনলোড করা যাবে http://bit.ly/ezzyr-app এই ঠিকানা থেকে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews