এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে হাতে চোট পেয়েছিলেন তামিম ইকবাল। গত সেপ্টেম্বরের সে ম্যাচে দলের প্রয়োজনে শেষ দিকে এক হাতে ব্যাটিংয়ে নেমে প্রশংসিত হয়েছিলেন। আজ অবশ্য এক নয় দুই হাতেই ব্যাট করেছেন। চোটমুক্তির জন্য পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছে গত দুই মাস। দীর্ঘদিন পরে আজই বিসিবি একাদশের জার্সিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে ফিরেছেন। আর ফিরেই ঝোড়ো সেঞ্চুরি করলেন বাংলাদেশের এই ওপেনার।

মাত্র ৩৪ বলে ফিফটি ছুঁয়েছেন তামিম। ৮ চার ও ১ ছক্কায় ফিফটি ছোঁয়া তামিম ইনিংস শেষ করেছেন ১৩টি চার ও ৩ ছক্কা নিয়ে। এর মাঝেই ৭০ বলে সেঞ্চুরি হয়ে গেছে তাঁর। শেষ পর্যন্ত ৭৩ বলে ১০৭ রান করে থেমেছেন জাতীয় দলে ফেরার অপেক্ষায় থাকা দেশ সেরা ব্যাটসম্যান। রোস্টন চেজের বলে স্টাম্পড হয়েছেন তামিম।

ওয়েস্ট ইন্ডিজের ৩৩১ রানের জবাবে ব্যাট করতে নেমে তামিম ও ইমরুল কায়েসের ব্যাটে দারুণ সূচনা করেছে বিসিবি একাদশ। ৮১ রানের ওপেনিং জুটি ভেঙে ইমরুল ২৭ রান ফিরে গেলেও সৌম্যকে নিয়ে ভালোভাবেই রান তাড়া করেছেন তামিম। এই রিপোর্ট লেখা পর্যন্ত বিসিবির সংগ্রহ ২৯ ওভারে ৩ উইকেটে ২২১।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews