স্কুল-কলেজে কোন্দল ও ভাঙচুরের ঘটনা নতুন নয়। সচরাচর ছাত্ররা নির্যাতনের শিকার হলেও অনেক সময় শিক্ষকদের হেনস্থার ঘটনাও ঘটে।  কিন্তু এবার যা ঘটেছে, তা নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। ভারতের এলাহাবাদের সোরাওনে আদর্শ নিচার্ন কলেজে লাঠি দিয়ে শিক্ষককে পিটিয়েছে ছাত্ররা। এলাহাবাদের সোরাওনের ওই ভিডিও ভাইরাল হয়ে গেছে। খবর এই সময়ের।

আদর্শ ইন্টার্ন কলেজের ৪৫ বছরের শিক্ষক শিব বাবুকে বেধড়ক পিটিয়েছে তারই ছাত্ররা। ওই সময় ভাঙচুরও চালানো হয় কলেজে। পুলিশ বলছে, অত্যন্ত সাধারণ বিষয় নিয়ে নির্যাতিত শিক্ষক বকাকবি করেন অভিযুক্ত চার ছাত্রকে। এর পর ওই চার ছাত্র কলেজ থেকে বেরিয়ে গিয়ে প্রায় ৩০ জন যুবকের একটি দল নিয়ে ফিরে এসে তাণ্ডব চালান সারা কলেজে। মারধর করা হয় ওই শিক্ষককে।

ছাত্রদের তাণ্ডব দেখে কলেজের একটি ঘরে গিলে আশ্রয় নেন শিব বাবু। সে সময় তাণ্ডবকারী ওই চার ছাত্রের নেতৃত্বে স্কুলের দরজা, জানালা ভেঙে শিবকে বাইরে এনে বেধড়ক মারধর করা হয় লাঠি দিয়ে। ওই ঘটনায় এরই মধ্যে অভিযুক্ত চার ছাত্রসহ অন্য তাণ্ডবকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি-প্রতিদিন/শফিক



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews