ছোট পর্দার শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ ঢাকার আফতাবনগরে ৫ দশমিক ৭৭ শতাংশ জমি বরাদ্দ পেল। সরকারের কাছ থেকে এই বরাদ্দ পেয়েছে সংগঠনটি। জমি বরাদ্দের তথ্য নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম। টেলিভিশন নাটকের অভিনয়শিল্পীদের মধ্যে এমন খবরে যেন স্বস্তি মিলেছে। কারণ, দীর্ঘদিন পর তাঁরা নিজেদের মতো করে সাংগঠনিক কার্যক্রম নিয়ে পরিকল্পনা করতে পারবেন।

আহসান হাবীব নাসিম জানান, অনেক দিন ধরেই তাঁরা শিল্পীদের জন্য বড় পরিকল্পনা করছিলেন। তার মধ্যে অন্যতম ছিল নিজস্ব পরিসরে শিল্পীদের স্বাধীনভাবে নানা সুযোগ-সুবিধা বাড়ানো। অভিনয়শিল্পী সংঘের এই নেতা বলেন, ‘আমাদের সংগঠন নিয়ে অনেকেই মনে করেন, এটা শিল্পীদের বিচার-সালিস বা কেউ বিপদে পড়লে পাশে দাঁড়ানোর সংগঠন। সেগুলোও আমাদের করতে হয়। কিন্তু শুধু এসব নিয়েই আমরা থাকতে চাইনি। সেখান থেকে আমরা বের হওয়ার চেষ্টা করছিলাম। এ জন্য আমাদের নিজস্ব একটা জায়গা দরকার ছিল। সরকারের কাছ থেকে সেটাই এখন আমরা বরাদ্দ পেয়েছি।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews