প্যারিসের আইফেল টাওয়ারে আজ বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায় শুরু হবে ব্যালন ডি’অর অনুষ্ঠান। কে জিতবেন ‘ফ্রান্স ফুটবল’-এর এবারের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার? স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ আগেই জানিয়েছে, ব্যালন ডি’অর-জয়ীর নাম ফাঁস হয়ে গেছে! ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক প্রতিষ্ঠান নাইকিও জানে সেই বিজয়ীর নাম। আর তাই এবারের বর্ষসেরা খেলোয়াড়টির অর্জনের স্মারক হিসেবে নাইকি সীমিতসংখ্যক বুট তৈরি করেছে, যার নাম ‘কুইন্টো ট্রাইয়ুনফো’, মানে ‘পঞ্চম সাফল্যে বিশেষ সংস্করণ’। বোঝাই যাচ্ছে, পুরস্কারটি কার হাতে উঠতে যাচ্ছে।বিক্রির জন্য সীমিতসংখ্যক বুট বাজারে ছাড়বে নাইকি। ছবি: ইনস্টাগ্রামলিওনেল মেসি আর ক্রিস্টিয়ানো রোনালদোর শোকেসে ট্রফির সংখ্যা যাদের জানা, তাদের এটা সহজেই বোঝার কথা। মেসি ইতিমধ্যেই পাঁচবার ব্যালন ডি’অর জিতেছেন। রোনালদো আজ আইফেল টাওয়ারের ওপর দাঁড়িয়ে ডেভিড জিনোলার হাত থেকে ট্রফিটা পেলে চিরপ্রতিদ্বন্দ্বীর পাশে বসবেন। ইউরোপের সংবাদমাধ্যম কিন্তু আগেভাগেই জানিয়ে দিয়েছে, এবার ট্রফিটা রোনালদোর হাতেই উঠছে। নাইকির বিশেষ সংস্করণের বুট সংবাদমাধ্যমের এই নিদানের ভিত্তিকে আরও শক্ত করল।

সাদা ও সোনালি রঙের মিশ্রণে তৈরি করা হয়েছে এ বুট। ছবি: ইনস্টাগ্রামনাইকির সঙ্গে স্পনসর চুক্তি রয়েছে রোনালদোর। রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডের জন্য তাদের বানানো স্মারক বুটজোড়া ইতিমধ্যেই অনলাইনে অনেকে দেখেছে। নাইকির ‘মার্কুরিয়াল সুপারফ্লাই ভি’ মডেলের এই বুটজোড়ার নাম রাখা হয়েছে রোনালদোর এবারের সম্ভাব্য পঞ্চম ব্যালন ডি’অর জয়কে স্মরণীয় করে রাখতে। রোনালদো-ভক্তরা নিশ্চয়ই এই বুট কিনতে চান? তাহলে দেরি করবেন না, কারণ বিক্রির জন্য বাজারে ছাড়া হয়েছে মাত্র ১০০০ জোড়া বুট। সূত্র: এএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews