চ্যাম্পিয়ন না ভাবার ‘বিরাট’ চ্যালেঞ্জ!

এবারই প্রথম আইসিসির বড় কোনো ইভেন্টে ভারতের অধিনায়ক হয়ে যাচ্ছেন বিরাট কোহলি। নি:সন্দেহে তাই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি তার জন্য ‘বিরাট’ এক চ্যালেঞ্জ। তবে, কোহলি মনে করছেন, নিজেদের চ্যাম্পিয়ন না ভেবে মাঠে নামাটাই হবে ভারতের জন্য বড় চ্যালেঞ্জ।

গতকাল রাতেই ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেয় টুর্নামেন্টটির বর্তমান চ্যাম্পিয়নরা। এর আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘আমরা যে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির বর্তমান চ্যাম্পিয়ন এটা না ভাবাই হবে সবচেয়ে বড় চ্যালেঞ্জ।’

আগামী চার জুন বার্মিংহ্যামে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের শিরোপা ধরে রাখার লড়াই। চিরপ্রতিদ্বন্দ্বী দলটির বিপক্ষে ২০১৫ সালের বিশ্বকাপের পর আর ওয়ানডেতে মুখোমুখি হয়নি ভারত।

নি:সন্দেহে ম্যাচটা নিয়ে তাই সমর্থকদের মনে আগ্রহের কমতি নেই। যদিও, গুরুত্বপূর্ণ এই ম্যাচটা বিরাট কোহলির কাছে আর দশটা ম্যাচের মতই। তিনি বলেন, ‘স্টেডিয়ামের বাইরে যা ঘটে সেটার ওপর আমাদের কোনো নিয়ন্ত্রণ নেই। সন্দেহ নেই যে, এটা আমাদের জন্য একটা গুরুত্বপূর্ণ ম্যাচ। কিন্তু, ভারত-পাকিস্তান ম্যাচকে ঘিরে যে হাইপ তৈরি হয় সেটায় আমাদের আসলে কিছু করার নেই। অন্য ম্যাচগুলোর মতই আমাদের কাছে সে ফ আরেকটা ম্যাচ।’

ইত্তেফাক/আনিসুর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews