বৃহস্পতিবার (২১ জুন) বিকেলে শহরের রামপুর প্রাইমারি স্কুলের সামনে ও এসএসকে সড়কের এফ রহমান এসি মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও দলীয় সূত্র জানায়, দলীয় কর্মসূচির অংশ হিসেবে বিকেলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিলের প্রস্তুতি নেয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এসময় পুলিশ শহরের রামপুর ও এসএসকে সড়কের এসি মার্কেটের সামনে থেকে পাঁচ নেতাকর্মীকে আটক করে। এসময় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে তিনজন আহত হন।

আহতেরা হলেন-দাগনভুঞাঁ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন টিংকু, সোনাগাজী পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক সুমন, ফেনী পৌর ছাত্রদল নেতা রিংকু। আহতদের শহরের বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানায় দলীয় সূত্র। 

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নইমুল্লাহ চৌধুরী বরাত অভিযোগ করেন, পুলিশ মিছিলের আগেই হামলা চালিয়ে ছত্রভঙ্গ করে বিএনপি ও অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করে। 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী বলেন, মিছিল থেকে নাশকতা করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়। এসময় পাঁচজনকে আটক করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জুন ২১, ২০১৮

এসএইচডি/আরআর 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews