বাংলাদেশ ইউনিভার্সিটির পরিচালক ইঞ্জিঃ কাজী তাইফ সাদত কে 'সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী' প্রদান করেছে ফ্রান্সের ইউরোপিয়ান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। 

গত ১৫ নভেম্বর ইউরোপিয়ান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বার্ষিক স্নাতক উৎসবে তাকে এ ডিগ্রী প্রদান করা হয়। শিক্ষা বিস্তার এবং সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখার স্বীকৃতি হিসেবে তিনি এ ডিগ্রী অর্জন করলেন।

ডিগ্রী প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউরোপীয়ান ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ড. চ্যাং ইয়াও ল্যাং, ডেলিগেট ডাইরেক্টর ফ্যাবরিক জর্জ ব্রিচেট, শিক্ষা বিষয়ক পরিচালক ড. লুকাস টিস্ত্মেগানিয়াসহ স্নাতক শিক্ষার্থীরা।

একটি আত্মনির্ভরশীল প্রজন্ম গড়ে তোলার লক্ষে ইঞ্জিঃ কাজী তাইফ সাদাত কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি বিপুল সংখ্যক উদ্যোক্তা তৈরী করতে চান। সেই লক্ষে তিনি ইতোমধ্যে বেশকিছু উদ্যোগ গ্রহণ করেছেন। যেমন: ইনোভেশন ল্যাব, স্টার্টআপস এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে এন্টাপ্রেনারশিপ চালু করা ইত্যাদি।

এ ছাড়া উদ্যোক্তা উন্নয়নের জন্য তিনি বিভিন্ন বিশ্ববিদ্যালয়, শিক্ষা এবং সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত। ইঞ্জিঃ তাইফ বাংলাদেশ ইউনিভার্সিটির পরিচালক ছাড়াও স্মাইল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। সংবাদ বিজ্ঞপ্তি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews