২০০৮ সালে মুক্তি পায় পরিচালক তরুণ মানসুকনির সিনেমা ‘দোস্তানা’। ২০০৮-এর পর এবার ১০ বছর পর এবার ফের এই সিনেমার সিকুয়েলের জন্য চিন্তাভাবনা চলছে। যেখানে জাহ্নবী এবং সিদ্ধার্থের নাম প্রস্তাবিত করা হচ্ছে। কিন্তু, জাহ্নবী এবং সিদ্ধার্থের পাশাপাশি এই সিনেমায় আর কাকে দেখতে পাওয়া যাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ‘ধড়ক’-এর পর এবার করণ জোহরের ‘তখত’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন জাহ্নবী কাপুর। করণ জোহরের সিনেমায় রণবীর সিং এবং কারিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে তিনি আপ্লুত বলেও জানিয়েছেন জাহ্নবী। পাশাপাশি এই সিনেমায় আলিয়া ভাট, টাবু এবং বরুণ ধাওয়ানকেও দেখা যাবে।

এদিকে করণ জোহরের ‘তখত’-এ রণবীর সিং-এর পাশাপাশি রণবীর কাপুরেরও অভিনয়ের কথা ছিল। কিন্তু, রণবীর সিং-এর ভাইয়ের চরিত্র কিংবা কোনও নেগিটিভ চরিত্রে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। পাশাপাশি এই মুহূর্তে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে, রণবীর সিং শুরু করেছেন ‘সিম্বা’-র শুটিং। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান।

জিজাক/





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews