মঙ্গলবার প্রযুক্তি সাইট রিকোড-এর প্রতিবেদনে বলা হয়, নতুন এক নকশা নিয়ে ইতোমধ্যে পরীক্ষা চালানো হচ্ছে। এর মাধ্যমে ব্যবহারকারীদের ‘ফ্রেন্ডস’ স্টোরিজ’ আবার ‘ডিসকভার’ সেকশনের ‘সেলেব্রিটি কনটেন্ট’-এর পাশে নিয়ে আসা হবে বলে উল্লেখ করা হয়।

আপাতত অল্প সংখ্যক ব্যবহারকারী এই নতুন পরিবর্তন দেখতে পাবেন।

“আমরা সবসময় আমাদের সম্প্রদায়ের কথা শুনছি আর পরীক্ষামূলক পরিবর্তন অব্যাহত রাখব, আমরা আশা করি এটি স্ন্যাপচ্যাটারদেরকে আমাদের প্লাটফর্মে সর্বোচ্চ সম্ভাব্য অভিজ্ঞতা দেবে”- স্ন্যাপচ্যাটের এক মুখপাত্র এ উদ্ধৃতি দিয়েছেন বলে উল্লেখ করা হয়েছে আইএএনএস-এর প্রতিবেদনে।

নতুন এই পরিবর্তন আসলে ‘ডিসকভার’ পেইজে ‘ফ্রেন্ডস’ কনটেন্ট’ আর ‘সেলেব্রিটি কনটেন্ট’ আলাদা রাখা হবে বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ পরিবর্তনে এই দুইটি ক্ষেত্র একসঙ্গে দেখানোর পর কাইলি জেনার আর ক্রিসি টেইগান-এর মতো তারকারা সমালোচনা শুরু করেন। এই নকশা অ্যাপটি পরিচালনা কঠিন করে দিয়েছেন বলে দাবি করেন তিনি।

এই পরিবর্তনের পর অ্যাপলের অ্যাপ স্টোরে অ্যাপটি নিয়ে ৮৩ শতাংশ নেতিবাচক রিভিউ পড়ে। এমনকি ব্যবহারকারীরা এই পরিবর্তন সরাতে চেইঞ্জ ডটঅর্গ-এ পিটিশনও দাখিল করেন, এতে সই আসে ১২ লাখেরও বেশি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews