মোবাইল অপারেটরটি মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, এ বছরের প্রথম দিকে ফোরজি সেবা চালু হওয়ার পর ব্যক্তি, ব্যবসায়ী প্রতিষ্ঠান ও সরকারি প্রতিষ্ঠানে ডিজিটাল সেবার ব্যাপক ব্যবহারের মাধ্যমে দেশে ইন্টারনেটের বিস্তার নতুন গতি পেয়েছে। গ্রামীণফোনের নেটওয়ার্ক দেশের প্রায় সব এলাকায় ছড়িয়ে আছে এবং তিন কোটি ৭০ লাখ ইন্টারনেট গ্রাহকের পছন্দনীয় নেটওয়ার্ক হিসেবে স্থান করে নিয়েছে।

গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান বলেন, “এটি আমাদের ক্রমবর্ধমান ডিজিটাল উপস্থিতির আরো একটি লক্ষণ। আমাদের ফেইসবুক পেইজ খুব ভালো একটি এনগেজমেন্ট প্ল্যাটফর্ম, যার মাধ্যমে আমরা শুধু গ্রাহকদের কোম্পানির তথ্য বা তাদের প্রশ্নের উত্তর জানাই না, বিভিন্ন সামাজিক ইস্যুতেও তাদের সাথে যোগাযোগ করি। মানুষ আমাদের নেটওয়ার্কের মতো এই পেইজের উপর নির্ভর করতে পারে বলেই এটাকে পছন্দ করে।”

ফেইসবুকে গ্রামীণফোনের উপস্থিতি ২০০৭ সালে। এরপর বিগত বছরগুলোতে ক্রমেই শক্তিশালী হয়েছে তাদের অবস্থান। ২০১৭ সালের প্রথম দিকেই ফেইসবুক ফ্যান সংখ্যা এক কোটি হয়। এর দুই বছরের কম সময়ে আর ৫০ লাখ ফ্যান যুক্ত হল গ্রামীণফোনের ফেইসবুক পেইজে।

ফেইসবুক পেইজটি একটি পারস্পরিক যোগাযোগ মাধ্যম হিসেবে ব্যবহৃত হয়। এখানে বিভিন্ন বার্তা, ঘোষণা এবং বিভিন্ন সামাজিক ইস্যুতে নিয়মিত তথ্য দিয়ে কোম্পানি তার ফ্যানদের সাথে যোগাযোগ রক্ষা করে।

কোম্পানির একদল নিবেদিত কর্মী আছেন, যারা সারাদিনই গ্রাহকদের প্রশ্ন পর্যবেক্ষণ এবং শতকরা ৯৮ ভাগ ক্ষেত্রে কয়েক মিনিটের মধ্যেই উত্তর দিয়ে থাকেন বলে জানায় গ্রামীণফোন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews