টেলিভিশন পর্দায় আসছে ‘হাসিনা: এ ডটারস টেল’

টেলিভিশনের ছোট পর্দায় দেখা যাবে হাসিনা: এ ডটারস টেল। ছবি: সংগৃহীত

সারা দেশে সিনেমা হলের বড় পর্দায় দারুণ জনপ্রিয়তা পাওয়া ‘হাসিনা: এ ডটারস টেল’ ডকুড্রামাটি এবার আসছে টেলিভিশনের ছোট পর্দায়। বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত ডকুড্রামাটি আগামীকাল শনিবার দুপুর ৩টায় প্রচার হবে চ্যানেল আই, মাছরাঙ্গা ও গাজী টেলিভিশনে (জিটিভি)।

স্টার সিনেপ্লেক্সে ১৫ নভেম্বর প্রিমিয়ার শো'র মাধ্যমে যাত্রা শুরু করে 'হাসিনা: এ ডটারস টেল'। দর্শকদের জন্য শুক্রবার থেকে স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা সিনেমা হল এবং সিলভার স্ক্রিনে ডকুড্রামাটির প্রদর্শনী শুরু হওয়ার পর থেকে পরবর্তী দুই সপ্তাহে বক্স অফিসে সবচাইতে সফল ছিলো ডকুড্রামাটি। দর্শক চাহিদার কথা মাথায় রেখে পরবর্তীতে সারা দেশের জেলা ও বিভাগীয় পর্যায়ের আরো ৩৫টি সিনেমা হলে চলে 'হাসিনা: এ ডটারস টেল' ডকু ড্রামার শো। সব মিলিয়ে দারুণ ভাবে ব্যবসা সফল চলচ্চিত্রটি।

'হাসিনা: এ ডটারস টেল' চলচ্চিত্রটি প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন। প্রযোজক হচ্ছেন- রাদওয়ান মুজিব সিদ্দিক ও নসরুল হামিদ বিপু। পরিচালনা করেছেন অ্যাপল বক্স ফিল্মসের পিপলু খান।

এর ডকুড্রামাটির পরিবেশক গাউসুল আজম শাওন জানিয়েছিলেন, হলগুলোর দর্শক চাহিদার ওপর ভিত্তি করে ডকুড্রামাটি টেলিভিশনে আনা হবে কিনা বিবেচনা করা হবে। বর্তমানে দেশের সিনেমা হলগুলোতে এখনো দর্শক চাহিদা থাকায় টেলিভিশনে সিনেমাটি প্রিমিয়ার করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

আরো পড়ুন: নিককে বিদায় জানাতে গিয়ে আবেগ আপ্লুত প্রিয়াঙ্কা

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল আছে সবার। তিনি বঙ্গবন্ধুর কন্যা। কিন্তু ১৯৭৫ সালের পর কিভাবে তিনি বেঁচে ছিলেন তার ইতিহাস অনেকের কাছেই অজানা। আর সে কারণেই সারা দেশে এই ডকু ড্রামা সারা ফেলেছে বলে জানান আসলে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল আছে সবার। তিনি বঙ্গবন্ধুর কন্যা। কিন্তু ১৯৭৫ সালের পর কিভাবে তিনি বেঁচে ছিলেন তার ইতিহাস অনেকের কাছেই অজানা। আর সে কারণেই সারা দেশে এই ডকু ড্রামা সারা ফেলেছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ডকুড্রামাটি দেখানোর জন্য অনুরোধ করা হচ্ছে বলে জানান গাউসুল আজম শাওন।

ডকুড্রামাটির পরিচালক পিপলু খান বলেন, এই ডকু-ড্রামায় একজন শেখ হাসিনার রান্না ঘর থেকে শুরু করে সরকারপ্রধানের দায়িত্ব পালন, বেঁচে থাকার সংগ্রামসহ ব্যক্তিগত, পারিবারিক, রাজনৈতিক জীবনের নানা দিক ফুঠে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার ছোট বোন শেখ রেহানার জীবনের কথাও উঠে এসেছে এতে। এই ডকু-ড্রামার মধ্য দিয়ে একটি সত্যনিষ্ঠ জীবনপ্রবাহকে পর্দায় হাজির করতে চেয়েছেন বলে জানান পিপলু খান।

ইত্তেফাক/জেডএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews