বুধবার (১৬ আগস্ট) ইসির উপ সচিব নুরুজ্জামান তালুকদার এ সংক্রান্ত স্থগিতাদেশ সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তাদের কাছে পাঠিয়েছেন।

এতে বলা হয়েছে-বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের কারণে ২০ আগস্টের নির্বাচন আপাতত স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

পরবর্তী সময় নির্ধারণ না করা পর্যন্ত এ নির্দেশনা কার্যকর থাকবে বলে জানিয়েছে ইসির জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান।

যে নির্বাচন স্থগিত করা হয়েছে এগুলোর মধ্যে রয়েছে- কর্ণফুলী উপজেলার সাধারণ নির্বাচন, পীরগঞ্জের পীরগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি), রায়পুর ইউপি, রামনাথপুর ইউপি ও কসবার খাড়ের ইউপির সাধারণ নির্বাচন।

এছাড়া সুনামগঞ্জের আহম্মদপুর ইউপির ৯ নম্বর সাধারণ ওয়ার্ড, ভেদরগঞ্জ উপজেলার মহিষার ৬ নম্বর সাধারণ ওয়ার্ড, দশমিনার বহরমপুরের ১ নম্বর সাধারণ ওয়ার্ড, মনিরামপুরে হরিহরনগরের ৯ নম্বর সাধারণ ওয়ার্ড, গাংনীতে ষোলটাকার ৩ নম্বর সাধারণ ওয়ার্ড, কুমিল্লা সদর দক্ষিণার বাগমারা দক্ষিণ ইউপি চেয়াম্যান পদ, চাঁদপুরে চান্দ্রার ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ড, ফেনী সদরের ধলিয়ার ৪ নম্বর সাধারণ ওয়ার্ড, হাইমচরে ফতেহপুরের ৮ নম্বর সাধারণ ওয়ার্ড, মৌলভীবাজারে মনমুখের ৫ নম্বর সাধারণ ওয়ার্ড এবং সিলেটে টুকেরবাজার ইউপির ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচনও স্থগিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭

ইইউডি/এসএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews