তুরস্কের ইস্তাম্বুল শহরে যাচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতি। তবে এখনই নয়। সব ঠিক থাকলে মাস ছয়েক লাগবে সেখানে যেতে। এমনটাই জানা গেছে বুধবার (২৪ মে) সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজিত বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির সংবাদ সম্মেলনে। তবে এটি এই তারকা দম্পতির পারিবারিক সফর নয়। দু’জনে যাচ্ছেন তাদের নতুন ছবির শুটিংয়ে। এমনটাই জানালেন অনুষ্ঠানে উপস্থিত প্রযোজক খোরশেদ আলম খসরু।

তিনি সাংবাদিকদের বলেন, ‘সব ঠিক থাকলে আমার প্রযোজিত নতুন একটি ছবিতে কাজ করছেন শাকিব-অপু জুটি। এবং এটি শুটিংয়ের জন্য আমরা লোকেশন হিসেবে ইস্তাম্বুলকে বেছে নিয়েছি। শাকিবের সঙ্গে আমার কথা হয়েছে। সিডিউল চূড়ান্ত না হলেও তিনি সম্মতি দিয়েছেন। আশা করছি ছয় মাসের মাথায় আমরা কাজ শুরু করতে পারবো।’খসুরুর এমন চমকদার তথ্যের সঙ্গে পাশে থেকে সায় দিয়েছেন অপু বিশ্বাস। তবে তিনি এ বিষয়ে নতুন কোনও তথ্য যোগ করেননি।

প্রসঙ্গত, বছর দেড়েক আগে সর্বশেষ ‌‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর ঘটনার ঘনঘটায় অনেক সময় গেছে। আব্রাম খান জয়ের মা হয়েছেন, সবাইকে জানান দিয়েছেন স্বামী শাকিব খান ও সংসারের কথা। চিত্রনায়িকা অপু চোখের জলে দাবি করেছেন পারিবারিক ‘স্বীকৃতি’র জন্য। মেনে নিয়েছেন শাকিব খানও।

বাকি শুধু নতুন করে দু’জনে ক্যামেরার সামনে দাঁড়ানোর।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ২৫ মে ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেপিএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews