সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ





০৮:৫৮ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার











নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেছেন, বন্দরে আওয়ামীলীগের কোন এমপি নেই। বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রশিদ ভাই বন্দরের এমপি।

২৯ জুন (সোমবার) বিকেল ৪টায় বন্দর উপজেলার ফরাজিকান্দা বালুর মাঠে বঙ্গবন্ধুর শততম জন্ম বার্ষিকী ও আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন ও ত্রাণ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম.এ রশীদ বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে জনপ্রতিনিধি বানিয়েছে আপনাদের সেবা করার জন্য। পরিবেশ রক্ষাসহ অসহায়দের পাশে ত্রান সহায়তা নিয়ে এগিয়ে এসেছে ফরাজিকান্দা গুডলাক ক্লাব। আমি এই সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেছেন, সুন্দর দেশ ও আর্দশ জাতি গঠনে যুব সমাজের কোন বিকল্প নেই। সমাজের ভালো কাজের জন্য আমি গুডলাক ক্লাবের পাশে আছি।

বন্দর উপজেলার ফরাজিকান্দা গুডলাক ক্লাবের সভাপতি ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিরুজ্জামান, সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু প্রধান, বন্দর থানা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুল হাই, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বশির আহাম্মেদ ও বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা হাফেজ আহাম্মেদ প্রমুখ।

বৃক্ষরোপন ও অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কাজে সার্বিক সহযোগিতায় ছিলেন সবুজ, সাঈদ, হাজী সানোয়ার হোসেন,মনিরুল ইসলাম, আরাফাত ও সানী প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews