ইতালিতে বিয়ে করেছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মার আগে। কিন্তু কেউই জানত না। দুই বছর কেউ বুঝতে পারেনি যে তিনি সাত পাকে বাঁধা পড়ছেন। দুই বছর পর নিজেই সে কথা জানান সামাজিক যোগযোগমাধ্যমে। বলা হচ্ছে বলিউড অভিনেত্রী সুরভিন চাওলার কথা। সুরভিন এবার মা হওয়ার খবরটা যেভাবে সবার সঙ্গে শেয়ার করলেন তাতেও থাকল চমক।

বৃহস্পতিবার সকালে সুরভিন সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী অক্ষয় ঠাক্কারের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। ফটো ফ্রেমে বাঁধানো ছবিটির সামনে রাখা ছিল ছোট শিশুদের জুতা। আর এটা দিয়েই তিনি ঘোষণা দেন যে তিনি মা হতে যাচ্ছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি শেয়ার করে সুরভিন জানিয়েছেন যে তিনি মা হতে যাচ্ছেন। ছবি: ইনস্টাগ্রাম।সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে, আগামী বছরের এপ্রিলে প্রথম সন্তানের জন্ম দেবেন সুরভিন চাওলা। মা হওয়া প্রসঙ্গে সুরভিন বলেছেন, এ অনুভূতি একেবারেই অন্য রকম। এটা আমার আর অক্ষয়ের জীবনে হঠাৎ করেই ঘটে গেল। হঠাৎই জীবন সুন্দর হয়ে উঠল। এখন আমি নিজেকে মা হওয়ার জন্য তৈরি করছি।

অক্ষয়ের সঙ্গে সুরভিনের পরিচয় ২০১৩ সালে। দুই বছর প্রেম করার পর তাঁরা বিয়ে করেন। সুরভিনের স্বামী অক্ষয় ঠাক্কার পেশায় ব্যবসায়ী। ২০১৫ সালের ২৮ জুলাই উত্তর ইতালিতে পরিবারের সদস্য আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন করেন সুরভিন।

সুরভিনকে দর্শক প্রথম দেখতে পান একতা কাপুরের টিভি সিরিজ ‘কাহি তো হোগা’তে। এরপর তিনি জনপ্রিয় কয়েকটি হিন্দি সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন। আর বড় পর্দায় তাঁর উল্লেখযোগ্য কাজ ‘হেট স্টোরি টু’, ‘হিম্মতওয়ালা’, ‘ওয়েলকাম ব্যাক’, ‘পার্চড’ প্রভৃতি। এ ছাড়া সুরভিন পাঞ্জাব, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করেছেন। সুরভিন অভিনীত ‘ছুড়ি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ইউটিউবে মুক্তি পায়। তিনি একতা কাপুরের একটি ওয়েব সিরিজেও শুটিং করেছেন।

টেলিভিশন দিয়ে পর্দার অভিনয় শুরু করলেও কিছু ছবিতে সুরভিনকে দেখা গেছে সাহসী দৃশ্যে। ফাইল ছবিটেলিভিশন দিয়ে পর্দার অভিনয় শুরু করলেও ‘হেট স্টোরি টু’ ছবিতে তাঁকে দেখা গেছে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে। ‘পারছেড়’ ছবিতে এই বলিউড সুন্দরী একটা দৃশ্যে নগ্ন হয়েছিলেন। তথ্যসূত্র: এনডিটিভি ও নিউজ এইটিন



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews