সিরাজগঞ্জে ট্রেনের বগি থেকে উদ্ধার করা হয়েছে একটি শিশুর মরদেহ। সোমবার ঈশ্বরদী থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জগামী একটি লোকাল ট্রেন কামারখন্দ উপজেলার জামতৈল স্টেশন পার হওয়ার পর ট্রেনের বগিতে একটি ব্যাগের মধ্যে থেকে নবজাতক এই শিশু কন্যাটির মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতে সিরাজগঞ্জ বাজার স্টেশনে ট্রেনটি আসলে জিআরপি পুলিশ মরদেহটি উদ্ধার করে।

সিরাজগঞ্জ জিআরপি থানার উপ-পরিদর্শক রঞ্জন বিশ্বাস জানান, ট্রেনে দায়িত্বরত জিআরপি পুলিশ নিয়মিত ট্রেনের বগিসহ সন্দেহজনক ব্যাগ-পোটলা চেক করে থাকে। আজও ট্রেনটি জামতৈল স্টেশন পার হওয়ার পর তল্লাশির সময় শেষ বগিতে একটি সিটের ওপর ব্যাগ দেখতে পাওয়া যায়। এ সময় ব্যাগের মালিককে খুঁজে না পেয়ে ব্যাগটি খোলা হয়। খোলার পরই দেখা যায়- সাদা কাপড়ে মোড়ানো এক নবজাতক কন্যাশিশুর মরদেহ।

ট্রেনের ওই বগিতে থাকা একাধিক যাত্রীরা জানান, ট্রেনটি জামতৈল স্টেশনে পৌঁছার পর এক নারী জানালা দিয়ে ব্যাগটি রেখে চলে যান। ট্রেনটি ছেড়ে দিলেও ওই নারী ট্রেনে ওঠেনি।

ট্রেনটি বাজার স্টেশনে পৌঁছার পর ব্যাগসহ ওই শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews