দেশের ফুটবল কোচ সাইফুল বারী টিটুকে চূড়ান্ত করেছে বাফুফে। আগামী এক বছরের জন্য টিটু বাফুফের টেকনিকেল ডাইরেক্টর হিসেবে কাজ করবেন। সবকিছু চূড়ান্ত। শনিবার আনুষ্ঠানিক চুক্তি হবে। বাফুফের টেকনিক্যাল কমিটি গতকাল সভায় বসে টিটুর পক্ষে সুপারিশ দিয়েছে। বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার জানিয়েছেন টিটু হচ্ছেন টেকনিক্যাল ডাইরেক্টর। 

বাফুফের টেকনিক্যাল ডাইরেক্টর হওয়ার জন্য বিদেশি ১১ জন আবেদন করেছিল। এএফসি থেকে বাংলাদেশি নিয়োগ দেওয়ার সুযোগ আছে। বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার জানিয়েছেন, 'এখন অর্থনৈতিক অবস্থার কথা বিবেচনা করে আমরা টিটুকে নিয়োগ দিচ্ছি।'

অস্ট্রেলিয়ান পল থমাস স্মলি ছিলেন টেকনিক্যাল ডাইরেক্টর। তিনি চলে যাওয়ার পর অনেক দিন ধরে এই পদ শূন্য ছিল। নারী ফুটবলের কোচ ছিলেন পল স্মলি এবং গোলাম রাব্বানী ছোটন। ছোটনকে কোচ রাখা হলেও পলই মূলত পেছন থেকে গাইড করতেন। ছোটন ও পল দুই জনই চলে গেছেন। 

নারী দলের আপৎকালীন কোচ হয়ে এসেছিলেন টিটু। তাকেই এখন বাফুফে টেকনিক্যাল ডাইরেক্টরের পদে নিয়োগ দিচ্ছে। প্রো লাইসেন্সধারী না হলেও টেকনিক্যাল ডাইরেক্টর হিসেবে কাজ করা যায়, জানিয়েছেন টিটু।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews