এফএ কাপের সেমিফাইনালে দ্বিতীয় সারির ইংলিশ দল কভেন্ট্রির পর বুবধার প্রিমিয়ার লীগের তলানির দল শেফিল্ড ইউনাইটেড। দুই 'পুঁচকে' প্রতিপক্ষের বিপক্ষে লজ্জার হার চোখ রাঙাচ্ছিল ম্যানচেস্টার ইউনাইটেডকে।তবে কভেট্রির বিপক্ষে টাইব্রেকারে গতকাল পিছিয়ে পড়ার দারুণ প্রত্যাবর্তন জয়ের হাসি নিয়েই মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

দুটি গোল ও একটি অ্যাসিস্ট করে স্বাগতিকদের জয়ের নায়ক  ব্রুনো ফের্নান্দেস। একবার করে জালের স্কোরশিটে নাম লিখিয়েছেন হ্যারি ম্যাগুইয়ার ও গাসমুস হয়লুন্দ।

প্রিমিয়ার লীগে খারাপ সময় পার করা রেড ডেভিলসরা চার ম্যাচ পর ফিরল জয়ের ধারায়।সবশেষ আট ম্যাচের মধ্যে তাদের মাত্র দ্বিতীয় জয় এটি।

গোলরক্ষক ওয়েস ফোডারিংহ্যাম বীরত্বে বেশ কয়েক দফা জাল অক্ষত রাখার পর ম্যাচের ৩৫মিনিটে প্রথম এগিয়ে যায় শেফিল্ডই।ইউনাইটেড গোলরক্ষক আন্দে ওনানার হাস্যকর ভুলের সুযোগ খেলার বিপরীতে শেফিল্ডকে লিড এনে দেন জেডেন বোগল।

সাত মিনিট পরেই অবশ্য হ্যারি ম্যাগুইয়ার চমৎকার হেডে সমতায় ফিরে এরিক টেন হেগের দল।সমতায় শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে পঞ্চম মিনিটে ফের এগিয়ে যায় শেফিল্ড। সতীর্থের পাসে ছয় গজ বক্সের বাইরে থেকে শটে গোলটি করেন বেন দিয়াস।এরপরের গল্পটা অবশ্যটা শুধুই ইউনাইটেডের। পিছিয়ে পড়ার পর প্রতিপক্ষের উপর আক্রমণের ঝড় বইয়ে দেয় রেড ডেভিলসরা।

৬১ মিনিটে সফল স্পটকিকে সমতা টানেন ফের্নান্দেস।বিশ মিনিট পর তার নিখুঁত আরেকটি ফিনিশে লিড নেয় স্বাগতিকেরা। ৮৫ মিনিটে হয়লুন্দের করা দলের চতুর্থ গোলের যোগানদাতাও ছিলেন এই পর্তুগীজ মিডফিল্ডার। 

এই জয়ে ৩৩ ম্যাচে ১৬ জয় ও ৫ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ উঠে এসেছে  ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ কম খেলে ৬০ পয়েন্ট নিয়ে পাঁচে টটেনহ্যাম হটস্পার। ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে চারে অ্যাস্টন ভিলা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews