গোটা পাকিস্তান কাশ্মীরী ভাইদের পাশে আছে। সোমবার ঈদের প্রার্থনা শেষে এমনটাই বললেন পাকিস্তান ক্রিকেট অধিনায়ক সরফরাজ আহমেদ। ৩৭০ ধারা বাতিলের পর থেকেই ভারত-পাকিস্তান সম্পর্ক প্রায় তলানিতে এসে ঠেকেছে। ভারতের সঙ্গে বাণিজ্যিক ও কূটনৈতিক সমস্ত সম্পর্ক ছিন্ন করেছে ইসলামাবাদ। থমকে গিয়েছে সমঝোতা এক্সপ্রেসের চাকাও।

এই রাজনৈতিক বিভেদের মাঝেই কাশ্মীর নিয়ে মুখ খুললেন পাকিস্তান অধিনায়ক। তিনি বলেন, কাশ্মীরীদের দুঃখ-দুর্দশা আমরা যেন একসঙ্গে ভাগ করে নিতে পারি। আর এই কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে সর্বশক্তিমান আল্লা যেন তাদের সাহায্য করেন, সেই প্রার্থনাই করি।

এর আগে জম্মু এবং কাশ্মীরের বিশেষ মর্যাদা খারিজ ও ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা বিলোপের কিছু পরেই টুইট করে এই সিদ্ধান্তের প্রবল সমালোচনা করেন প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। বিনা প্ররোচনায় কাশ্মীরে মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হয় বলে উল্লেখ করেন আফ্রিদি।

কিন্তু পাল্টা টুইটে তাকে কটাক্ষ করতে ছাড়েননি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। শাহিদ আফ্রিদির পরে কাশ্মীর প্রসঙ্গে এবার মুখ খুললেন বর্তমান পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews