বড় পর্দায় দারুণ জনপ্রিয় দ্য লর্ড অফ রিংস সিরিজের ফিল্ম। এবার আর সিনেমাহলে নয়, ওটিটিতে আসছে সেই রূপকথার গল্পের এক অন্য অধ্যায়। তাও আবার ছবি নয়,ওয়েব সিরিজ। এই নতুন সিরিজের নাম দ্য রিংস অফ পাওয়ার।সদ্যই মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিনথিয়া অ্যাডাই রবিনসন, রবার্ট আরমায়ো, ওয়াইন আর্থার ছাড়াও আন্তর্জাতিক স্তরের এক ঝাঁক দুর্দান্ত সব অভিনেতা অভিনেত্রী। দ্য রিংস অফ পাওয়ার-এর যে ভিএফএক্স যে এককথায় দুর্দান্ত তার আভাস মিলেছে ট্রেলারেই। ছবির মতো দ্য লর্ড অফ রিংস-এর কাহিনী নির্ভর এই সিরিজেরও শুটিং হয়েছে নিউজিল্যান্ডের অপূর্ব সব লোকেশনে। ২ সেপ্টেম্বর থেকেই শুরু হচ্ছে দ্য রিংস অফ পাওয়ার-এর ওটিটি স্ট্রিমিং।
২০১৭ থেকেই চলছিল এই ম্যাগনাম ওপাস সিরিজ তৈরির পরিকল্পনা। ২০১৯ নাগাদ শুরু হয় দ্য রিংস অফ পাওয়ার-এর শুটিং।গতবছরই সিরিজটি প্রকাশ্যে আসার কথা ছিল। কিন্তু সবকিছু বানচাল করে দেয় বিশ্বব্যাপী ভয়াবহ করোনা সংক্রমণ। অতিমারির কারণে ২০২০-এর ফেব্রুয়ারি থেকে ২০২১ অগাস্ট বন্ধ ছিল এই সিরিজের নির্মাণ পর্ব।অবশেষে ফের শুরু হয় শুটিং। শেষ পর্যন্ত ওটিটিতে আসছে এই বহু প্রতীক্ষিত সিরিজ। দ্য লর্ড অফ রিংস-এর ভক্তরা যে দ্য রিংস অফ পাওয়ার দেখে রীতিমতো নস্টালজিক হয়ে পড়েছেন সেকথা বলার অপেক্ষা রাখে না। ভারতে ইংরেজির পাশাপাশি হিন্দি ও বেশ কিছু দক্ষিণী ভাষায় সিরিজটি দেখার সুযোগ পাবেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews