লালমনিরহাটের হাতীবান্ধার মোকসেদ আলী (৫২) নামে এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত  মরদেহ তিস্তা নদীর পাড়ের একটি গাছ থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের সাধুরবাজার এলাকায় তিস্তা নদী পাড়ের ভুট্টা ক্ষেতের পাশে একটি আম গাছ থেকে তার মরদেহ পুলিশ গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

মৃত মোকসেদ আলী গড্ডিমারী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সফিয়ার রহমান বলেন, নেলা ১২ টার দিকে তিস্তার চরে কিছু মানুষ তাদের ভুট্টা ক্ষেতে পানি দিতে গিয়ে মোকছেদ আলীর ঝুলন্ত লাশ দেখহে পায়। খবরটি ছড়িয়ে পড়লে অনেক মানুষ সেখানে আসে। এক সময় সেখানে শত শত মানুষ ভিড় জমায়। পরে হাতীবান্ধা থানায় খবর দিলে থানা পুলিশ এসে পরিবারের সদস্যদের নিয়ে লাশ গাছ থেকে নামানো হয়।

স্থানীয়রা জানান, নিহত মোকছেদ আলী একজন হাসিখুশি মানুষ ছিলেন। তিনি আমাদের এই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারন সম্পাদক ছিলেন। এলাকায় তার নাম ডাক আছে। তিনি এলাকার বিচার শালিশও করতেন। তার দুইজন স্ত্রী। এক স্ত্রী মোছা. হামিদা বেগম ওই ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য। তার ঝুলন্ত লাশ দেখে আশেপাশের সবাই বিস্মিত হয়ে পড়েছেন। পরিবারের লোকজন নিশ্চিত না হলেও তারা ধারণা করছে তিনি আত্মহত্যা করেছেন।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন, ‘খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে এসআইসহ পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।
লাশের সুরতহাল রিপোর্ট এবং ময়না তদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত আগাম কোন মন্তব্য করা যাচ্ছে না এটি হত্যা না কি আত্মহত্যা। তবে নিহতের পরিবার অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews