সঙ্গে সঙ্গেই এ টুইটের জবাবও দিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্পের কট্টর সমালোচক হিসেবে পরিচিত ক্যালিফর্নিয়ার এই ডেমোক্র্যাট সিনেটর। পাল্টা টুইটে কমলা লিখেছেন, ‘‘চিন্তা করবেন না মিস্টার প্রেসিডেন্ট। বিচারে আপনার সঙ্গে দেখা হবে।’’

ট্রাম্পের অভিশংসনের পক্ষে বরাবরই কথা বলে এসেছেন কমলা। প্রেসিডেন্টের টুইটের জবাবেও সে প্রসঙ্গই তিনি টেনে এনেছেন।

২০২০ সালের নির্বাচনকে সামনে রেখে কিছু জরিপে কমলার জনপ্রিয়তা বাড়তে দেখা গেলেও গত মঙ্গলবার তিনি নির্বাচনী দৌড় থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

ডেমোক্রেটিক প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা উল্লেখযোগ্য প্রতিশ্রুতিও দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত প্রচার চালানোর মতো নগদ তহবিল জোগাড় করতে না পেরে তিনি সরে দাঁড়ান বলে জানিয়েছে এনডিটিভি।

কমলার এ আচমকা প্রস্থানে সমর্থকরা অনেকেই হতাশ হয়েছেন। কমলা প্রেসিডেন্টের গদিতে বসতেও পারেন বলে তাদের আশা ছিল। কিন্তু কমলা তার সরে যাওয়ার কারণ জানিয়ে সমর্থকদের একটি ই-মেইলে লিখেছেন, ‘‘অনেক দিক ভেবেচিন্তে জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে। প্রবল অর্থ সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছি। এই অবস্থায় প্রচার চালানো আমার পক্ষে আর সম্ভব হচ্ছে না। কারণ আমি কোনও ধনকুবের নই।’’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews