ক্ষেতে মন্ত্রীর হেলিকপ্টার নামতে না দেয়ায় কৃষককে বিষ খাইয়ে খুন

কৃষককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছবি: জিনিউজ

ভরা ক্ষেতে মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়েডুর হেলিকপ্টার নামতে না দেওয়া পুলিশের বিরুদ্ধে এক কৃষককে হত্যা করার অভিযোগ উঠেছে। বিষ খাইয়ে তাকে হত্যা করা হয়।

এ ঘটনায় তোলপাড় পড়েছে ভারতের দক্ষিণ-পূর্বের রাজ্য অন্ধ্রপ্রদেশে। অভিযোগ অস্বীকার করে নিহত কৃষকের পরিবারকে ৫ লাখ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী।

নিহত কৃষকের নাম কোটেশ্বর রাও ওরফে কোটাইয়া। চন্দ্রবাবুর হেলিকপ্টার নামার কিছুক্ষণ আগেই পেঁপে ক্ষেত থেকে অচৈতন্য অবস্থায় তাকে উদ্ধার করা হয়। এসময় স্থানীয়রাই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

আরো পড়ুন: নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অ্যাম্বাসেডর হতে চাই: সালমান মুক্তাদির

এলাকাবাসী বলছেন তার ক্ষেতে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার নামতে দিতে অস্বীকার করায় এই পরিণতি হয়েছে কোটেশ্বরের। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে একটি ভিডিও।

এ ঘটনায় বিজেপির পক্ষে উচ্চ পর্যায়ের তদন্ত দাবি করেছে এলাকাবাসী। ইতোমধ্যে ঘটনার তদন্তে প্রতিনিধি দল পাঠিয়েছে সে রাজ্যের অন্যতম বিরোধী দল ওয়াইএসআর কংগ্রেস।

ইত্তেফাক/জেডএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews