ব্র্যান্ড নিউ মার্ভেল অ্যাভেঞ্জার্স লিমিটেড এডিশন এফ১১ প্রো স্মার্টফোন বাংলাদেশের বাজারে উন্মোচনের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে চীনা স্মার্টফোন কম্পানি অপো। ডিভাইসটির অগ্রিম বুকিং ২৮ এপ্রিল থেকে শুরু হয়েছে এবং বাংলাদেশের বাজারে স্মার্টফোনটি পাওয়া যাবে ০৩ মে ২০১৯ তারিখ থেকে।

লিমিটেড এডিশন এই হ্যান্ডসেটটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৪২ হাজার ৯৯০ টাকা।

অ্যাভেঞ্জার্স থিমের ওপর ভিত্তি করে স্মার্টফোনটি বিশেষ ডিজাইন ও রং- এ নিয়ে আসা হয়েছে। যার নাম দেয়া হয়েছে স্পেস ব্লু। ষড়ভুজ আকৃতির বিশেষ ব্লু ব্যাকগ্রাউন্ডের ডিজাইনের ফোনটির ব্যাককভারে রয়েছে অপোর সিগনেচার গ্রেডিয়েন্ট এফেক্ট। বিভিন্ন আলোতে এ রং পরিবর্তিত হয়। মাঝের স্টিল ব্লু থেকে উভয় পাশেই রং গিয়ে রিবর্তিত হয় মিডনাইট ব্লু’তে। ঠিক যেনো গতিশীল ও রহস্যময় মহাবিশ্বের মাঝে কোনো বস্তুর মতো।

স্মার্টফোনটির ক্লাসিক রেড ব্লু রঙের ব্লকিং ব্যাকগ্রাউন্ডে রয়েছে বোল্ড রেড অ্যাভেঞ্জার্স ‘এ’। এর পাশে রয়েছে লাল সুইচ বাটন। পেছনে আকর্ষণীয় আংশিক লোগো এবং ক্যামেরার ওপরে পূর্ণ লোগো একসাথে তৈরি করেছে অ্যাভেঞ্জার্সের নন্দনতাত্ত্বিক সম্পূর্ণ লোগো। যেখানে অ্যাভেঞ্জার্সের ওপর সম্পূর্ণ গুরুত্ব দেয়া হয়েছে।

এছাড়াও, স্মার্টফোনের সুরক্ষা নিশ্চিত করতে প্রতিটি স্মার্টফোনের সাথে থাকছে ক্যাপ্টেন আমেরিকা থিমের স্মার্টফোন কেস। স্মার্টফোনটি হাতে ধরার ক্ষেত্রে যা দিবে বিশেষ সুবিধা পাশাপাশি, নিশ্চিত করবে বাড়তি সুরক্ষা ও স্থায়ীত্ব।

অপো এফ১১ প্রো মার্ভেল অ্যাভেঞ্জার্স লিমিটেড এডিশন ব্যবহারকারীর কাছে মনে হবে সুপার হিরোর মতোই শক্তিশালী। এর কারণ হিসেবে শুরুতেই রয়েছে ক্যাপ্টেন আমেরিকার আইকনিক ফিচার। যা ফোনটির ডিজাইনের মূল প্রেরণা। এবং আয়রন ম্যান যেমন হাই-টেক আর্মার পরে উড়তে পারে তেমনি এই স্মার্টফোনেও রয়েছে উচ্চ প্রযুক্তির রাইজিং ক্যামেরা। থর বজ্রপাতের দেবতা, তেমনি এ ফোনে ভুক ফ্লাশ চার্জ ৩.০- এর সাহায্যে ফোনটি চার্জ হবে বজ্রগতিতে।

হাল্ক যেমন শক্তিশালী তেমনি স্মার্টফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমও এ স্মার্টফোনটিকে করে তুলেছে শক্তিশালী। এলিট এজেন্ট ব্ল্যাক উইডো যেমন অত্যন্ত ক্ষিপ্র ও দক্ষ, তেমনি হাইপার বুস্টের ফলে মাধ্যমে স্মার্টফোনটিও কাজ করবে কোনো রকম কোনো ঝামেলা ছাড়াই।

সবশেষে, হকআই যেমন বিশেষ দক্ষ তীরন্দাজ তেমনি এফ১১ প্রো মার্ভেল অ্যাভেঞ্জার্স লিমিটেড এডিশনের ৪৮ মেগাপিক্সলের ডুয়াল রিয়ার ক্যামেরা ছবির প্রতিটি ডিটেইল ক্যাপচার করবে পারবে এবং ছবিকে করে তুলবে স্পষ্ট ছবি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews