ক্রীড়া প্রতিবেদক : আগেই জানা যে বিশ্বকাপ প্রস্তুতির জন্য বাংলাদেশ ‘এ’ দলের হয়ে বিসিবি হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের বিপক্ষে চট্টগ্রামে দুটি এক দিনের ম্যাচ খেলবেন মুশফিকুর রহিম। এবার তাঁর সঙ্গে যুক্ত হলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের দুই ওপেনার সৌম্য সরকার এবং নাঈম শেখও। ৩ অক্টোবর ওমান যাওয়ার আগে ২৮ ও ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠেয় তিন ম্যাচ সিরিজের প্রথম দুটিতে খেলবেন তাঁরাও।

এই সিরিজ আরো পরেই শুরু হওয়ার কথা ছিল। তবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ধীরগতির ও নিচু অসমান বাউন্সের উইকেটে নিউজিল্যান্ড সিরিজে রান করতে না পারা মুশফিক এইচপির বিপক্ষে খেলার ইচ্ছার কথা জানানোয় সিরিজের সূচি কয়েকটি দিন এগিয়ে আনা হয়। অন্য কেউ চাইলে খেলার সুযোগও উন্মুক্ত করে দেওয়া হয়। জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টিতে সিরিজ সেরা সৌম্য দেশে ফেরার পর থেকেই রান খরায়। অল্প কিছু ঝলক দেখা গেলেও দেশের মাটিতে অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ড সিরিজেও খুব স্বাচ্ছন্দ্য ছিলেন না নাঈমও। তাই ওমান যাওয়ার আগে ‘এ’ দলে মুশফিকের সঙ্গী হয়ে গেলেন এই দুই ওপেনারও। এরই মধ্যে তাঁদের ‘এ’ দলে অন্তর্ভুক্তও করা হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews